শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ১২:৩৭
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

আগেও তারেকের নির্দেশে ৫০০ মানুষকে পুরিয়ে মারা হয়েছে: শামীম ওসমান

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট : ডিসেম্বর, ২১, ২০২৩, ১২:২৫ অপরাহ্ণ
  • ১২৫ ০৯ বার দেখা হয়েছে
আগেও তারেকের নির্দেশে ৫০০ মানুষকে পুরিয়ে মারা হয়েছে: শামীম ওসমান
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদে নির্বাচনে নারায়ণগঞ্জ ৪ আসনের আওয়ামীলীগের মনোনিত প্রার্থী কাশীপুর ২ নং ওয়ার্ড আ: লীগের আয়োজনে উঠান বৈঠকে বক্তব্য রাখেন আলহাজ এ কে এম শামীম ওসমান

তেজগাঁওয়ে মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে আগুন দেওয়ার ঘটনায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপ্যাসন তারেক রহমানের দিকে আঙ্গুল তুলছেন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী একেএম শামীম ওসমান। তারেক রহমানের বিরুদ্ধে ব্যবস্থা নিতে মার্কিন যুক্তরাষ্ট্র ও ব্রটেনের কাছে আহ্বান জানিয়েছেন।

 

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকালে ফতুল্লার উত্তর কাশিপুর শান্তিনগর এলাকায় প্রচারণা শেষে গণমাধ্যমকে এ কথা বলেন তিনি।

 

এর আগে এলাকাটিতে ব্যাপক গণসংযোগ করেছেন আওয়ামী লীগের এই প্রার্থী।

আগেও তারেকের নির্দেশে ৫০০ মানুষকে পুরিয়ে মারা হয়েছে: শামীম ওসমান

তারেক রহমানকে খুনি আখ্যা করে শামীম ওসমান বলেন, তেজগাঁওয়ে মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে ট্রেনের যাত্রী ছিল একটা বাচ্চা ও তার মা। কেউ কাউকে ছাড়ে নি। দু’জন দু’জনকে জড়িয়ে ধরে আগুনে পুড়ে ছাই হয়েছে।  এর আগেও তার নির্দেশে ৫০০ মানুষকে পুরিয়ে মারা হয়েছে। আগেও সে ২৬ জন পুলিশকে হত্যা করিয়েছে।  আর্ন্তজাতিক বিশ্বের কাছে, বিশেষ করে পৃথিবীর অন্যতম দেশ ও গণতান্ত্রিক রাষ্ট্র মার্কিন যুক্তরাষ্ট্র ও ব্রটেনের কাছে, হাত জোড় করে আমার আহ্বান থাকবে, এই অপরাধ যারা সংগঠিত করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেন।  আমাদের দেশটাকে ধংষ করার জন্য যারা কাজ করছে। আপনারা তাদেরকে প্রশ্রয় ও আশ্রয় দিবেন না। আমরা আশা করি, এ জাতি সেটা মেনে নিবে না।

আগেও তারেকের নির্দেশে ৫০০ মানুষকে পুরিয়ে মারা হয়েছে: শামীম ওসমান

শামীম ওসমান বলেন, ১৯৭১ সালে কেউ এমন আশ্রয় প্রশ্রয় দিয়ে ছিল। বাঙ্গালী জাতি খুবই আবেঘ প্রবণ জাতি। তখন বাঙ্গালী জেগে উঠে ছিল, ৩০ লাখ মানুষ জীবন দিয়েছে, ২ লাখ নারী তাদের সঙ্গম হারিয়েছে। তারপরেও মাত্র ৯ মাসের মধ্যে দেশকে স্বাধীন করেছে। পাকিস্তানের ৯০ হাজার সৈনকে নাকে খড় দিতে হয়েছে। আমি মানুষের মধ্যে আবারও সেই একই ধরণের মানুসিকতা দেখতে পাচ্ছি।

 

এ সময় উপস্থিত ছিলেন কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম. সাইফুল্লাহ বাদল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম, কাশিপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. বশির আলম ফাতু প্রমুখ।

 

 

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell