শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১০:৩৭
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় কিশোর গ্যাংয়ের হামলা, নারীসহ আহত ২

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : মে, ২৫, ২০২৪, ৩:১৭ অপরাহ্ণ
  • ৫০ ০৯ বার দেখা হয়েছে

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বৈদ্যেরবাজার ট্রলার ঘাট এলাকায় সামাজিক সংগঠন বিডি ক্লিনের নারী সদস্যদের ইভটিজিং করার প্রতিবাদ করায় কিশোর গ্যাংয়ের হামলায় নারীসহ দুইজন আহত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় বৈদ্যেরবাজার ট্রলার ঘাট এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আহতরা হলেন- বিডি ক্লিনের সদস্য হাসিবুল ইসলাম (২০) ও নারী সদস্য আফরিন ইরা (২৩)।

এ ঘটনায় সোনারগাঁ বিডি ক্লিনের সমন্বয়ক কামরুজ্জামান রানা বাদি হয়ে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর রাতেই কিশোর গ্যাংয়ের সদস্য সৌরভ নামের একজনকে গ্রেপ্তার করে পুলিশ। গতকাল শনিবার সকালে গ্রেপ্তারকৃতকে আদালতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, সোনারগাঁয়ের বিভিন্ন এলাকায় প্রতি শুক্রবর সামাজিক সংগঠন বিডি ক্লিনের সদস্যরা ময়লা আবর্জনা পরিষ্কার করে থাকেন। এরই ধারাবাহিকতায় গত শুক্রবার বেলা ৩টার দিকে ট্রলার যোগে বারদী ইউনিয়নের নুনেনটেক গিয়ে ময়লা আবর্জনা পরিষ্কার করতে যান। পরিস্কার অভিযান শেষে ফিরে আসার সময় সন্ধ্যা পৌনে ৭টার দিকে বৈদ্যেরবাজার ট্রলার ঘাটে নেমে গাড়ির জন্য অপেক্ষা করতে থাকেন। ওই এলাকার কয়েকজন যুবক আল আমিনের নেতৃত্বে নারী সদস্যদের ইভটিজিং ও বিভিন্নভাবে উত্যক্ত করে। এ সময় বিডি ক্লিনের পুরুষ সদস্যরা প্রতিবাদ করেন। এ নিয়ে তাদের মধ্যে তর্ক বিতর্ক হয়। এক পর্যায়ে ওই এলাকার কিশোর গ্যাংয়ের লিডার রাহুলের নেতৃত্বে ১৫-২০জন এসে তাদের উপর হামলা চালায়। হামলাকারীরা নারী সদস্য আফরিন ইরাকে পিটিয়ে আহত ও শ্লীলতাহানী করে। আফরিন ইরাকে রক্ষা করতে এগিয়ে আসলে হাসিবুল ইসলাম নামের এক সদস্যকে পিটিয়ে মারাত্মভাবে আহত করে। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। কিশোরগ্যাংয়ের হামলার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

সোনারগাঁ বিডি ক্লিনের সমন্বয়ক কামরুজ্জামান রানা জানান, ইভটিজিংয়ের প্রতিবাদ করার কারণে অতর্কিত হামলা করে কিশোরগ্যাং সদস্যরা। এতে তাদের দুই সদস্য আহত হয়েছেন। এমন ঘটনা ঘটলে স্বেচ্ছায় কেউ সামাজিক সংগঠন করতে চাইবে না। এ ঘটনার বিচার দাবি করেন তিনি।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (খ- অঞ্চল) শেখ বিল্লাল হোসেন বলেন, ইভটিজিং ও হামলার ঘটনায় মামলা গ্রহন করা হয়েছে। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। জড়িত অন্যদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell