বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৯:০৩
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

নারায়ণগঞ্জে মহানগর বিএনপির লিফলেট বিতরণ

এনএনডি টিভি:
  • আপডেট : ফেব্রুয়ারি, ১৩, ২০২৪, ৩:০৫ অপরাহ্ণ
  • ৬৬ ০৯ বার দেখা হয়েছে

সরকারের পদত্যাগ, নেতাকর্মীদের মুক্তির দাবি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও ভারত-বাংলাদেশ এবং বাংলাদেশ-মিয়ানমার সীমান্তে বাংলাদেশী নাগরিক হত্যার প্রতিবাদে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছে মহানগর বিএনপি।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু’র নেতৃত্বে মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বিকেল তিনটায় কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে লিফলেট বিতরণ করা হয়।

শহরের মিশনপাড়া থেকে শুরু করে চাষাড়া হয়ে বঙ্গবন্ধু সড়কের ব্যাংকের মোড় দিয়ে দুই নং রেলগেইট হয়ে ১নং গেইট দিয়ে দিগুবাবুর হয়ে কালীবাজারের বিভিন্ন স্থানে যায় তারা।

এসময়ে সাধারণ পথচারী, মার্কেটের দোকানদার, রিক্সা চালকদের মাঝে এ লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণ ও গণসংযোগকালে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ডা. মজিবুর রহমান, মাসুদ রানা, এড. এইচএম আনোয়ার প্রধান, বরকত উল্লাহ, শাহিন আহমেদ, ফারুক হোসেন, বন্দর থানা বিএনপি’র সভাপতি শাহেনশাহ আহম্মেদ, বিএনপি নেতা শেখ সেলিম আহমেদ, আলমগীর খান চঞ্চল, আবুল হোসেন রিপন, নজরুল ইসলাম সরদার, কাজী নাইম, শিবলি সাদিক, মাসুম মিয়া, মিজানুর রহমান রিপন, উজ্জ্বল সরদার, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাখাওয়াত ইসলাম রানা, সদস্য সচিব মমিনুর রহমান বাবু, যুগ্ম আহ্বায়ক সাহাবউল্লাহ রোমান, গোগনগর বিএনপির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন মিয়াজী, আলীরটেক ইউনিয়ন বিএনপির সভাপতি আ. রহমান, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, মহানগর যুবদল নেতা ফয়েজ উল্লাহ সজল, অদুদ সাগর, সম্রাট হাসান সুজন, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি শাহাদাতা আলম রতনসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell