শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ১২:৩৯
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

নাশকতার প্রতিবাদ করতে ভোটকেন্দ্রে যাবো: লিপি ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি
  • আপডেট : ডিসেম্বর, ২৫, ২০২৩, ১২:৪৭ অপরাহ্ণ
  • ১৪৫ ০৯ বার দেখা হয়েছে
বিএনপি অভিশাপে ধ্বংস হবে : লিপি ওসমান
সিদ্ধিরগঞ্জের ৫ নং ওয়ার্ডে নির্বাচনী উঠান বৈঠকে লিপি ওসমান

নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ এ কে এম শামীম ওসমানের ন্ত্রী সালমা ওসমান লিপি বলেছেন, ওরা (বিএনপি) সারদেশে নিরীহ মানুষকে পুড়িয়ে মারছে। নির্বাচন বানচালের জন্য নাশকতা করছে।  আমরা সহিংসতা ও নাশকতার প্রতিবাদ করতে ভোটকেন্দ্রে যাব।  আমরা ভোট কেন্দ্রে গিয়ে নিজের ভোট নিজে দিয়ে এ আগুন সন্ত্রাশের বিরোদ্ধে প্রতিবাদ গড়ে তোলব।

 

সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জের ৫ নং ওয়ার্ডে নির্বাচনী উঠান বৈঠকে অংশ নিয়ে একথা বলেন তিনি।

 

তিনি বলেন, বাংলাদেশে কত আন্দোলন হয়েছে। কখনও দেখেছেন এভাবে মানুষ পুড়িয়ে দিতে, বাসে আগুন দিতে। ১৬ বছরের ছেলে বাসে ঘুমিয়ে ছিল। ঘুমন্ত অবস্থায় আগুনে জ্বলে পুড়ে মারা গেছে। এসকল অভিশাপেই তো ওরা ধ্বংস হয়ে যাবে। আপনার সন্তানেরা যেন নাশকতায় সায় না দেয়, অংশ না নেয় আপনারা সেটা খেয়াল রাখবেন।

 

যিনি আপনাদের এলাকার উন্নয়ন করেছেন কাজ করে দেখিয়েছেন আমি তার জন্য আপনাদের কাছে ভোট দাবী করছি। আপনারা ভোটকেন্দ্রে না গেলে কিন্তু এদের বিরুদ্ধে প্রতিবাদ করা হল না। মানুষ সবচেয়ে ধনী হয় যখন তার ঈমানের জোর বেশি থাকে। আপনার নিজের ভোট আপনি নিজে দিবেন।

 

তিনি আরো বলেন, এ এলাকায় উন্নয়নের জোয়ার বইছে। মানুষ যখনই উন্নয়নের জন্য এসেছে আমিও তাদের পাশে দাঁড়িয়েছি। এই এলাকার সুখ দুঃখে আমি আপনাদের সন্তান হিসেবে সব সময় আপনাদের পাশে থাকবো। কোন হুমকি ধামকিতে ভয় পাবেন না। ভোটকেন্দ্রে যাবেন এবং নৌকা মার্কায় একটা ভোট দিবেন।

 

 

 

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell