বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৮:৪৩
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

নির্বাচনের পর প্রধানমন্ত্রীর কাছে ৫টি কাজের অনুমতি নিবো: শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি
  • আপডেট : ডিসেম্বর, ২৭, ২০২৩, ৩:৩৯ অপরাহ্ণ
  • ১৩৭ ০৯ বার দেখা হয়েছে
নির্বাচনের পর মাদক নির্মূলসহ ৫ কাজ নিয়ে প্রধানমন্ত্রীর কাছে যাব: শামীম ওসমান

নির্বাচনের পর প্রথম ৫টি কাজ সম্পন্ন করতে আল্লাহর সহায়তা ও প্রধানমন্ত্রীর অনুমতি নিয়ে মাঠে নামব জানিয়ে নারায়ণগঞ্জ-৪ আসনের নৌকার প্রার্থী সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, মাদক নির্মূলে মাঠে নামব। খুব কঠিন একটা কাজ। কারণ এর আগে পেছনে মুখোশধারী অনেক রাঘববোয়ালরা রয়েছে। আর ৪ টি হলো, সন্ত্রাস, চাঁদাবাজ, ভূমিদস্যু ও ইভটিজিং। গতকাল বুধবার সন্ধ্যায় ফতুল্লার মুসলিমনগর এলাকায় উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

 

 তিনি আরও বলেন, পরিবারের একজন মাদকসেবি একটি পরিবার ধ্বংসের  জন্য যথেষ্ট। মাদক বিক্রেতা হলো এই সমাজের প্রকাশ্য ইবলিস শয়তান। ওই শয়তানকে দমনে আমি একা পারব না। তাই সিদ্ধান্ত নিয়েছি প্রতি ওয়ার্ডে পাড়া মহল্লায় ১ হাজার করে লোক নিয়ে মাদকরে বিরুদ্ধে কমিটি গঠন করব। হিসাব কষে দেখেছি ৮০ হাজার লোক হবে। সবাইকে নিয়ে মিটিং করব। প্রয়োজনে সেই মিটিং প্রধানমন্ত্রীকে আমন্ত্রন করে নিয়ে আসব।

 

তিনি বলেন, আমি মাদকের বিরুদ্ধে আল্লাহর ঘর পবিত্র কাবা ও রসূলের রওজা থেকে ওয়াদা করেছি। তাই এটা নিমূর্লে আমি পিছপা হব না । এর আগে ১৯৯৬ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত এমপি থাকাকালীন আল্লাহর ঘর কাবায় গিয়ে ওয়াদা করেছিলাম নারায়ণগঞ্জে পতিতা পল্লী উচ্ছেদ করব, তখনও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে অনুমতি নিয়ে তা উচ্ছেদ করেছিলাম। হাদীস ও কোরআনে শুনেছি, যে এলাকায় জেনাভিত্তি হয় সেখানে আল্লাহর গজব নাজিল হয়। সেই গজব থেকে নারায়ণগঞ্জবাসি রক্ষা পেয়েছে। এ সময় বৈঠকে আরও উপস্থিত ছিলেন, এমপি শামীম ওসমানের পুত্র অয়সন ওসমান, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীড়ের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী, আওয়ামীলীগ নেতা জাকিরুল আলম হেলালসহ প্রমুখ।

 

 

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell