শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ১২:৪৫
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

পদবঞ্চিতরা যাচ্ছেন শামীম ওসমানের কাছে

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : ফেব্রুয়ারি, ১৭, ২০২৪, ১২:১৫ অপরাহ্ণ
  • ৮২ ০৯ বার দেখা হয়েছে

মহানগর আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ড কমিটির পদবঞ্চিত নেতা-কর্মীরা যাচ্ছেন শামীম ওসমানের কাছে। রোববার বিকেল ৪টায় নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে প্রভাবশালী সংসদ সদস্য শামীম ওসমানের কাছে ১৭টি ওয়ার্ড কমিটির পুরো চিত্র তুলে ধরবেন তারা।
বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা বলেন, আমরা আমাদের নেতা শামীম ওসমানের কাছে যাবো। ওয়ার্ড কমিটি ঘোষনা নিয়ে বর্তমান পরিস্থিততি সব জানাবো। তিনি আমাদের সময় দিবেন বলে জানিয়েছেন।

জানা গেছে, গত ১২ ফেব্রুয়ারি রাতে মহানগর আওয়ামী লীগের ১৭টি ওয়ার্ডের কমিটি ঘোষণা করা হয়। মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক খোকন সাহার বরাত দিয়ে দপ্তর সম্পাদক বিদ্যুৎ কুমার সাহা মহানগর আওয়ামী লীগের ১১ থেকে ২৭ নম্বর ওয়ার্ডের কমিটি প্রকাশ করেন। এরপরই শুরু হয় নেতা-কর্মীদের ক্ষোভ।
ওয়ার্ড কমিটি ঘোষনা নিয়ে দলীয় নেতা-কর্মীদের মাঝে চরম উত্তজনা দেখা দেয়। ক্ষোভের বহিঃপ্রকাশ হিসেবে ১৬ ফেব্রুয়ারী শহরের ২নং রেলগেইটস্থ দলীয় কার্যালয়ে তালা লাগিয়ে দেন দলের পদবঞ্চিত নেতা-কর্মীরা। একইসঙ্গে মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।

শুক্রবার সন্ধ্যায় ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে আসেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভী। সেখানে আনোয়ার-খোকন সাহাকে উদ্দেশ্য করে জ¦ালাময়ী বক্তব্য দেন তিনি। এরপর ৭টার দিকে শহরের ২ নম্বর রেলগেট এলাকায় অবস্থিত মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে তালা লাগিয়ে দেন পদবঞ্চিতরা। ১৬ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক প্রার্থী সাব্বির আহমেদ সাগরের নেতৃত্বে পদবঞ্চিত নেতা-কর্মীরা কার্যালয়ে এসে তালা দেন। এ সময় তারা ঘোষিত ওয়ার্ড কমিটি ভুয়া ও সেখানে যোগ্যদের বঞ্চিত করা হয়েছে বলে দাবি করেন। পরে নেতা-কর্মীরা মহানগর আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেনের বিরুদ্ধে শ্লোগান দেন এবং তাকে অবাঞ্ছিত ঘোষণা করেন।

মহানগর আওয়ামী লীগের ১৬ নম্বর ওয়ার্ডের সাবেক সভাপতি মনোয়ার হোসেন মনা বলেন, ১৬ নম্বর ওয়ার্ডের নেতা-কর্মীরা কমিটির বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করে মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনকে অবাঞ্ছিত ঘোষণা করেছেন।

কমিটি ঘোষনার দিন রাতে ফেইজবুকে মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা লিখেন, ঘোষিত ওয়ার্ড কমিটিতে রাজাকারপুত্র, মুক্তিযোদ্ধা হত্যাকারীর পুত্রসহ বিতর্কিতদের সভাপতি-সাধারণ সম্পাদক পদ দেয়া হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ ও মাননীয় নেত্রী শেখ হাসিনার নির্দেশনাকে উপেক্ষা করে ত্যাগীদের বঞ্চিত করে রাজাকারপুত্র এমনকি মুক্তিযোদ্ধা হত্যাকারীর ছেলেকে শীর্ষ পদ দেয়া হয়েছে। আমরা এই কমিটি মানিনা। এব্যাপারে আমরা আমাদের নেতা শামীম ওসমানের হস্তক্ষেপ চাইবো।

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell