শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১০:৩৩
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

চাষাঢ়ায় কিশোরের রহস্যজনক মৃত্যু, আটক ৪

নিজস্ব প্রতিবেদক, ফতুল্লা
  • আপডেট : জানুয়ারি, ৩০, ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ণ
  • ৭৩ ০৯ বার দেখা হয়েছে

নারায়ণগঞ্জের চাষাড়ায় একটি ভাঙারি দোকানে জামাল (১৪) নামে এক কিশোরের রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার (২৯ জানুয়ারি) রাত ১১টায় ফতুল্লার চাষাঢ়া রেলস্টেশনের কাছে আল আমিনের ভাঙারি দোকানে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে রাত ১২টায় পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া হাসপাতাল মর্গে পাঠায়।
এ ঘটনায় হৃদয়, জাহাঙ্গীর, কালেকখা ও জুয়েল নামে চারজনকে আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী তানজিদ বলেন, নিহত জামাল (১৪) তার সঙ্গে বিভিন্ন এলাকায় ঘুরে ভাঙারি সংগ্রহ করতো। পরে সেগুলো আল আমিনের দোকানে বিক্রি করতো। রাত ১০টায় জুয়েল, হৃদয়, জাহাঙ্গীর, কালেকখা, খোকন ও জামাল একসঙ্গে আল আমিনের ভাঙারি দোকানে বসে জুতার আঠা পলিথিন ব্যাগে ভরে ডান্ডি সেবন করেছে। এরপর সবাই এক সঙ্গে দোকানেই ঘুমিয়ে পড়ে। রাত ১১টায় তানজিন দোকানে গিয়ে দেখে জামাল দোকানের বাশের আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে আছে।

পরে ডাকাডাকি করলে সবাই ঘুম থেকে উঠে জামালকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে কম্বল দিয়ে ঢেকে লুকানোর চেষ্টা করে। এ সময় বিষয়টি বাইরের লোকজন দেখে ফেলেন ও আশপাশে জানাজানি হয়। এতে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে থেকে মরদেহ উদ্ধার করে নিয়ে যায় বলেও জানান তিনি।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহাদত হোসেন জানান, নিহত কিশোরের বাবা মায়ের নাম ও পরিচয় পাওয়া যায়নি। যাদের সঙ্গে নেশা করতো এবং ভাঙারি সংগ্রহ করতো তারা ছেলেটিকে জামাল নামে ডাকে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে। তবে জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করা হয়েছে।

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell