বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৮:৪৫
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

বেঁচে না থাকলে কিভাবে নির্বাচনে থাকবো : সাইফুল

নিজস্ব প্রতিবেদক, রূপগঞ্জ
  • আপডেট : জানুয়ারি, ৪, ২০২৪, ৫:০৪ পূর্বাহ্ণ
  • ১১৪ ০৯ বার দেখা হয়েছে

নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী ও দলটির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম বলেন, ‘আমি যদি বেঁচে না থাকি তাহলে কিভাবে নির্বাচনে থাকবো। এখন জীবন-মরণ লড়াই হচ্ছে। যেভাবে শুরু হয়েছে। চারদিকে হুমকি-ধামকি দিচ্ছে, এভাবে বেঁচে থাকা অসম্ভব মনে হচ্ছেনা। তবে নির্বাচনে কোন বিশৃঙ্খলা না হলে, নির্বাচন সুষ্ঠু হলে আমি অবশ্যই নির্বাচনে থাকবো।

বুধবার (৩ জানুয়ারি) রাতে রূপগঞ্জ উপজেলার ভুলতা গাউছিয়া বাজারে গণসংযোগ শেষে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, গতকাল রাতে আমার সামনে নৌকার সমর্থকরা আমার সামনে আমার কর্মীদের ওপরে হাত তুলেছে। তারা চাইছে পায়ে পাড়া দিয়ে ঝগড়া করতে। বিশৃঙ্খলতা করতে চাইছে তারা। আমার কর্মীরা আমার সাথে থাকে। এভাবে আমার কর্মীদের ওপর হামলা করা মানে আমাদের ওপরে হামলা করা। এক্ষেত্রে আমরাও কিন্তু নিরাপদ নই। আমার কর্মীদের যেভাবে হুমকি দিচ্ছে এভাবে টিকে থাকা মুশকিল।

টাকা দিয়ে ভোট কেনার বিষয়ে তিনি বলেন, যারা টাকা দিয়ে ভোট কিনতেছে, ভূরিভোজ করিয়ে বিভিন্ন ছলাকলা দেখাচ্ছে, এগুলো মোটেও ঠিক না। আজকে খবর পেয়েছি বিভিন্ন প্রার্থীর লোকজন প্রত্যেক ঘরে ঘরে গিয়ে টাকা দিচ্ছে। প্রত্যেক জন প্রতি ৫শ টাকা করে দিচ্ছে। তবে ভোটাররা পড়েছে উভয় সংকটে। কারণ এই টাকা গ্রহণ করলেও জ্বালা, গ্রহণ না করলেও জ্বালা। এই টাকা যারা গ্রহণ করছে না তাদেরকে ওরা হুমকি দিচ্ছে। আর যারা টাকা গ্রহণ করছে তাদেরককে বলা হচ্ছে, যদি ভোট না দেয় তাহলে এই টাকার হিসেব নেওয়া হবে। এতে জনগণ গ্যারাকলে পড়ে গেছে। প্রশাসনের কাছে নানা বিষয়ে অভিযোগ দিয়েও কোন লাভ হয়নি। আমাদের একটি কথাও তারা আমলে নেয়নি। এই অবস্থায় সাংবাদিক ভাইদের স্মরণাপন্ন হওয়া ছাড়া কিছু করার নেই।

নির্বাচন নিয়ে শঙ্কা প্রকাশ করে তিনি বলেন, নির্বাচন যত ঘনিয়ে আসছে ততই শঙ্কার মধ্যে পড়ছি। আমাদের ক্যাম্পে গিয়ে পোস্টার ছিড়ে ফেলছে, কর্মীদের হুমকি দিচ্ছে। আমাদের ক্যাম্প বন্ধ করে দিচ্ছে। নৌকা প্রতীকের প্রার্থীর লোকজন যেখানে প্রোগ্রাম করে সেখানে আমার পোস্টার ছিড়ে ফেলছে। আচরণবিধি লঙ্ঘন করা কারো জন্য কাম্য না। আমি এর নিন্দা করি। যেটা আচরণবিধি লঙ্ঘন সেটা সবার জন্য একই কথা। বর্তমান নির্বাচনী মাঠের প্রেক্ষাপটে সুস্থ নির্বাচন আশা করা যাচ্ছেনা। জনগণকে যেভাবে হুমকি দিচ্ছে, তাতে করে ভোট দেওয়ার সুষ্ঠু পরিবেশ নেই।

প্রসঙ্গত, সম্প্রতি জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতীকে অংশ নেওয়া প্রার্থী মো. ছাইফুল ইসলাম নারায়ণগঞ্জের পুলিশ সুপার গোলাম মোস্তফা ও রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ চন্দ্র সাহার বিরুদ্ধে একপেশে ভূমিকার অভিযোগ এনে প্রধান নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করেছেন। মঙ্গলবার (২ জানুয়ারি) প্রধান নির্বাচন কমিশনের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন।

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell