শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:৫২
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

বৈদ্যুতিক ট্রান্সফরমা চুরির সময় ৪ জনকে গণধোলাই

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : মে, ২৫, ২০২৪, ৩:১২ অপরাহ্ণ
  • ৫৬ ০৯ বার দেখা হয়েছে

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরির সময় ৪জনকে গণধোলাই দিয়েছে এলাকাবাসী। শনিবার ভোরে মোগরাপাড়া ইউনিয়নের ছোট কাজিরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। গণধোলাইয়ের পর তাদের পুলিশে দিয়েছে এলাকাবাসী। এ ঘটনায় নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ চেঙ্গাইনের সহকারী ব্যবস্থাপক ঐক্যতান ই দেলশাদ বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন।

আটককৃতরা হলো- মোগরাপাড়া ইউনিয়নের কাজিরগাঁও গ্রামের সুরুজ মিয়ার ছেলে মো. রাসেল (২৮) ও রূপগঞ্জের মঙ্গলখালী গ্রামের মৃত মামুনের ছেলে রুবেল (২৪), মৃত রজব আলীর ছেলে শামীম (২০) ও বানিয়াদি গ্রামের মৃত হামিদের ছেলে বিল্লাল হোসেন (৩৮)। এসময় ছোট কাজিরগাঁও গ্রামের হুমায়নের ছেলে শরীফ (৩৫) পালিয়ে যায়।

এলাকাবাসী জানায়, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট কাজিরগাঁও এলাকায় শনিবার ভোরে বিদ্যুতের সঞ্চালন লাইন বিচ্ছিন্ন করে ৩৭.৫ কেভিএ বৈদ্যুতিক ট্রান্সফরমারটি খুঁটি থেকে নামানোর সময় এলাকাবাসী চারদিক থেকে কয়েকজনকে ঘিরে ফেলে। এসময় চুরি করা ট্রান্সফরমারসহ রাসেল, রুবেল, শামীম ও বিল্লালকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চোরদের আটক করে থানায় নিয়ে যায়।

ছোট কাজিরগাঁও গ্রামের আবুল হোসেন জানান, প্রচন্ড গরমে ঘন ঘন লোডশেডিংয়ে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছেন। তার মধ্যে ২-৩ মাস ধরে একটি চোরের দল রাতের অন্ধকারে বৈদ্যুতিক ট্রন্সফরমাসহ বিভিন্ন সরঞ্জাম চুরি করে নিয়ে যায়। ফলে সাধারণ মানুষকে ভোগান্তীতে পড়তে হয়।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) ও সেকেন্ড অফিসার পঙ্কজ কান্তি সরকার বলেন, বৈদ্যুতিক ট্রান্সফরমা চুরির ঘটনায় মামলা গ্রহন করা হয়েছে। আটককৃত ৪জনকে এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell