শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:৫০
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

ভালো কাজের সাথে থাকতে পারা ভাগ্যের ব্যাপার: সালমা ওসমান

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : এপ্রিল, ২৯, ২০২৪, ২:২৭ অপরাহ্ণ
  • ৫৪ ০৯ বার দেখা হয়েছে

জাতীয় মহিলা সংস্থা নারায়ণগঞ্জ জেলার চেয়ারম্যান সালমা ওসমান লিপি বলেছেন, আপনার শেষ বয়সে যখন আপনাকে কেউ দেখবে না, আপনার বিভিন্ন চাহিদা, আপনার সকল সুযোগ সুবিধার জন্য মাননীয় সরকার এই সর্বজনীন পেনশন স্কিম চালু করেছে। আমাদের বিভিন্ন সময় দেশের উন্নয়নের জন্য বিভিন্ন প্রচেষ্টা বা প্রকল্প গ্রহণ করতে হয় কখনো তা ফেইল হয় আবার কখনো তা সাকসেস হয়। সার্বজনীন পেনশন তারমধ্যে একটি। সরকারের বিভিন্ন সুযোগ সুবিধা যদি আমরা কাজে লাগাতে না পারি তাহলে ভবিষ্যৎ উন্নয়ন থেকে আমরা পিছিয়ে পড়বো। সমাজে যখন একটা ভালো কাজ সরকার করে তখন কিছু মানুষ সমালোচনা করে তা কারা করে যারা সমাজের সবচেয়ে বেশি অলস তারাই। তারাই না শুনে না বুঝে মানুষের ক্ষতি করার জন্য এই সমালোচনা করে।

সোমবার (২৯ এপ্রিল) বিকেল নারায়ণগঞ্জ উপজেলা পরিষদের মিলনায়তনে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণ সভিইট অনুষ্ঠিত হয় অনুষ্ঠিত এক সভা তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ধৈর্য এর সাথে প্রত্যেকটি ধাপ এগিয়ে নিয়ে যেতে হবে। আমাদের প্রতিটি ধাপে ধাপে হাটতে হবে। আমাদের জীবনে এক আসে শয়তানের প্ররোচনা আরেক আসে আল্লাহর পরীক্ষা। তাই আপনাকে ধৈর্য সহকারে হাটতে হবে। আমাদের দুঃসময়ে উছিলা হিসেবে কাজ করে সেটা হতে পারে কোন মানুষ বা আমাদের সরকার শেখ হাসিনা। আপনাদের উচিত এই উছিলাকে সহযোগিতা করার তাহলে দেশের ও নিজের উন্নয়ন করা সম্ভব হবে। শুধু সমালোচনা করে শুধু সমালোচক হওয়া যায় কিন্তু দেশের উন্নয়নের সহযোগি হওয়া যায় না। তাই সরকারকে উন্নয়ন করতে ও মানুষের উপকার করতে পাশে দাঁড়ান। আমি নাজির ভাই, ফজর আলী ভাই, জাকির ভাইকে ধন্যবাদ জানাবো কারণ সদরে কোন কাজ হলে উনারা আমাকে ডাকেন। ভালো কাজের সাথে থাকতে পারা, ভালো কাজের অংশ হতে পারাও একটা ভাগ্যের ব্যাপার। তাই আমি তাদেরকে ধন্যবাদ জানাই। সারা বাংলাদেশের মধ্যে নারায়ণগঞ্জ সদর উপজেলা তাদের কাজের মধ্যে প্রথম হয়েছে তার জন্য সাধুবাদ জানাই।

নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা দেদারুল ইসলামের সভাপতিত্বে উপজেলা পরিসংখ্যান অফিসার রিমা খাতুনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক শাহ নিজাম, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফাইজুল ইসলাম,আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলী প্রমূখ।

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell