শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৯:৩৬
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

বন্দরে প্রকাশ্যে যুবককে গুলি করে ও কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : জুন, ৮, ২০২৪, ৭:২৫ পূর্বাহ্ণ
  • ৫১ ০৯ বার দেখা হয়েছে

নারায়ণগঞ্জের বন্দর থানার মদনপুরে মনিরুজ্জামান মনু নামে এক যুবককে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে মদনপুরের মুরাদপুর এলাকায় নিহত মনুর বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত মনু নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৭ নম্বর ওয়ার্ডের মুরাদপুর এলাকার মৃত কামালউদ্দিনের ছেলে। মনুর স্ত্রী সাবিনার অভিযোগ, পূর্বশত্রুতার জেরে একই এলাকার মিঠু, টিটু ও মনিরের নেতৃত্বে ১০-১২ জন সন্ত্রাসী এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পরিবহন খাতে চাঁদাবাজি ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মনু ও তার পরিবারের সঙ্গে স্থানীয় একটি সন্ত্রাসী বাহিনীর পুরনো দ্বন্দ্ব রয়েছে।

প্রত্যক্ষদর্শী নিহত মনুর ছেলে মিনহাজ ও ভাগ্নি মুনমুন জানান, বেলা ১১টার দিকে মনু মুরাদপুরের নিজ বাড়িতে অবস্থান করছিলেন। এ সময় একই এলাকার নুরা মিয়ার তিন ছেলে মিঠু, টিটু ও মনিরের নেতৃত্বে ১০-১২ জন সন্ত্রাসী দল ঘরে ঢুকে মনুর মাথায় গুলি করে। এরপর ধারালো অস্ত্র দিয়ে কোপানোর পাশাপাশি রড দিয়ে পেটায়। পরে পরিবারের লোকজন তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। দুপুর ২টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এলাকাবাসীর ভাষ্য অনুযায়ী, নিহত মনু মদনপুরের মুরাদপুর এলাকার শীর্ষ সন্ত্রাসী। ছয়-সাত বছর আগে আবুল নামে মনুর পরিবারের এক সদস্য পুলিশের ক্রসফায়ারে নিহত হন। এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এর আগে নিহত মনুর ভাই নুরুজ্জামান নুরা, বাবুল আক্তার ও বড় বোন নিলুফা প্রতিপক্ষের হাতে খুন হয়েছেন। তারপর থেকে মনু কাপাসিয়ায় শ্বশুরবাড়িতে বসবাস করতেন। গত বৃহস্পতিবার মনু পার্শ্ববর্তী সোনারগাঁ উপজেলার কাঁচপুরের কুতুবপুর এলাকায় তার মামি মারা যাওয়ার খবর পেয়ে ওই বাড়িতে যান। পরে গতকাল সকালে মনু নিজ বাড়িতে এলে প্রতিপক্ষের সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করে।

নিহতের স্ত্রী সাবিনা আক্তার জানান, বিয়ের পর থেকে কাপাসিয়ায় শ্বশুরবাড়িতেই বেশি সময় থাকতেন মনু। তিনি কাঁচপুরে এক আত্মীয়ের মৃত্যুর কারণে বাড়ি এসেছিলেন।

বন্দর থানার ওসি গোলাম মোস্তফা জানান, হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell