বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:২১
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

ভোট বানচালের চেষ্টাকারীদের ভয়ে আমরা ভীত নই: লিপি ওসমান

নারয়ণগঞ্জ প্রতিনিধি
  • আপডেট : ডিসেম্বর, ২৬, ২০২৩, ১২:৪১ অপরাহ্ণ
  • ১১১ ০৯ বার দেখা হয়েছে
যারা ভোট বানচালের চেষ্টা করছে, আমরা তাদের ভয়ে ভীত নই: লিপি

নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও নারায়নগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সহধর্মীনি সালমা ওসমান লিপি বলেছেন, যারা ভোট বানচালের চেষ্টা করছে, আমরা তাদের ভয়ে ভীত নই। কারও ষড়যন্ত্রে আমরা পা দেব না। ৭ তারিখ নৌকা মার্কায় ভোট দিয়ে শামীম ওসমান কে জয়যুক্ত করুন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করুন।

 

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেলে  ফতুল্লা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ফতুল্লা চৌধুরী বাড়ী পারিবারিক মিলনায়তনের মাঠে আয়োজিত নির্বাচনী উঠান বৈঠকে প্রয়াত চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপনের স্ত্রী সেলিনা সুলাতানার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

তিনি আরো বলেন,  সাত তারিখ নির্বাচনের দিন আপনারা সকলেই ভোট কেন্দ্রে যাবেন। নিজেরা যাবেন এবং অপরজনদের সাথে ও নিয়ে যাবেন। আপনারা নারীরা ও সেদিন ভোট কেন্দ্রে গিয়ে প্রমাণ করে দিবেন নারীরাও প্রতিবাদ করতে শিখেছে।

 

এই প্রচারণা শেষে বিকেলে পঞ্চবটী পাঁচতলা কলোনীর মাঠে আরেকটি উঠান বৈঠকে উপস্থিত হন তিনি।

 

সেই উঠান বৈঠকে  সালমা ওসমান লিপি  বলেন, বাংলাদেশের উন্নয়ন হচ্ছে দ্রুত গতিতে, পদ্মা সেতু হয়েছে, মেট্রো রেল হয়েছে, ট্যানেল লাইন হয়েছে, আরো অনেক উন্নয়ন হয়েছে। যারা উন্নয়ন চায়না, যারা নিজেদের স্বার্থ চাইছে, আমি বিএনপির উদ্দেশ্যে বলছি,বিএনপি যদি দেশের উন্নয়ন বা জনগনের জন্য আন্দোলন করছেনা, নিজেদের স্বার্থে আন্দোলন করছেন।যদি তারা জনগনের জন্য  আন্দোলন করতো তাহলে মানুষ পুড়িয়ে মারতোনা।

 

বিএনপিকে নির্বাচন আসার আহবান জানিয়ে তিনি বলেন, যদি জনগন চায় তাহলে নির্বাচনে এসে তা প্রমান করতেন। আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারতেনা।  চার বছরের এক শিশু কে ট্রেনে  আগুনে পুড়িয় হত্যা করেছে। আমরা এর প্রতিবাদ করবো ৭ তারিখে ভোট কেন্দ্রে গিয়ে। আমরা ১৯৭১ সালেও প্রতিবাদ করেছি। একটা মানুষ হিসেবে প্রতিবাদ করবো। ভোট কেন্দ্রে গিয়ে আপনারা প্রমাণ করবেন কোন অন্যায় আপনারা মানবেন না। অসহযোগ আন্দোলনের সময় আমি দেখেছি একটা লাশ দাফন করার জন্য নিয়ে যাওয়া হচ্ছিলো তখন গুলি করা হয়েছিলো। লাশ বহনকারী মানুষগুলো লাফাচ্ছিলো লাশ ও রাস্তায় পরেছিলো।

 

তিনি আরো বলেন, আমি সাংসদ শামীম ওসমানের স্ত্রী হিসেবে বলছিনা। আমি একজন মানুষ হিসেবে বলছি, ১৯৯৬ সালে তিনি যখন প্রথমবারের মতো নির্বাচিত হয় তখন তার নির্বাচনী এলাকায় ২৬ শত কোটি টাকার কাজ করেছিলেন। এতেই প্রমানিত হয় তিনি কাজ করতে পারেন। বাচাঁ মরা আল্লাহর হাতে। আজকে আছি কালকে নাও থাকতে পারি বা পারে। উনি কাজ করে যাচ্ছেন। শামীম ওসমান কর্মী বান্ধব নেতা। আপনার যাদি চান মাদক মুক্ত এলাকা গড়তে,আপনারা যদি চান অগ্নি সন্ত্রাস চিরতরে বন্ধ করতে,আপনারা যদি চান সন্ত্রাসমুক্ত দেশ গড়তে তাহলে ৭ তারিখ ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন। পতিতা পল্লী উচ্ছেদের পর তার উপর বোমা হামলা হয়েছিলো। আমি সেদিন ভেবেছিলাম আমি বিধবা হয়ে গিয়েছিলাম। আমি রক্তাক্ত পথ মাড়িয়ে সামনে গিয়ে দেখি শামীম ওসমানের রক্তাক্ত দেহ। তখন সে আমাকে উদ্দেশ্য করে বলে আমি বেঁচে আছি। সেদিনের সে হামলায় সে বেচেঁ গেলও আমাদের  ২০ টি ছেলে সেদিন মারা গিয়েছিলো।

 

 

 

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell