শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:৪৬
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

শামীম ওসমানের অনুরোধে গান গাইলেন প্রতিমন্ত্রী

নারায়ণগঞ্জ প্রতিনিধি
  • আপডেট : মার্চ, ৮, ২০২৪, ৫:১৫ অপরাহ্ণ
  • ৮০ ০৯ বার দেখা হয়েছে

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানের অনুরোধে গান গাইলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ‍ পলক। শুক্রবার (৮ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জ জেলা শিল্পকলা একাডেমিতে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে তিনি গান গেয়েছেন।

সরেজমিনে দেখা গেছে, মঞ্চে দাঁড়িয়ে প্রধান অতিথির বক্তব্য শেষে আসন গ্রহণের উদ্দেশ্যে মাইক ছেড়ে দেন প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ‍ পলক। এ সময় তাকে গান গাইতে অনুরোধ করেন সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান।

এ সময় গান গাইতে অনুরোধ করে সংসদ সদস্য শামীম ওসমান বলেন, আমি এক সময় খুব ভালো গান গাইতাম। এখন গাইনা। কিন্তু ওনি (জুনাইদ আহমেদ পলক) ভালো গান গায়। আমি শুনেছি। আমরা সবাই তার গান শুনতে চাই।

এ সময় মঞ্চে দাঁড়িয়ে থাকা প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ‍ পলক সংসদ সদস্য শামীম ওসমানের বন্ধু ও জেলা প্রশাসনের চেয়ারম্যান চন্দনশীলের কথা উল্লেখ করে বলেন, এই মঞ্চে আরও একজন আছে আপনার বন্ধু চন্দনশীল খুব ভালো গান গায়। আমি ওনার গান সোস্যাল মিডিয়া ও ইউটিউবে দেখেছি। আমরা তাহলে এক সাথে গাই।

এরপর প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ‍ পলক ও জেলা পরিষদের চেয়ারম্যান চন্দনশীল এক সাথে খালি গলায় গান গেয়ে শোনান। ‘সেই তুমি কেন এতো অচেনা হলে তুমি’ এই গানটি তারা দুজনে গেয়ে শোনান।

জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান,তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের মহাপরিচালক মো. মোস্তফা কামাল, জেলা পরিষদ চেয়ারম্যান চন্দনশীল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন।

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell