শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:৫০
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

কী কী হয়েছে সব তুলে ধরবো: তৈমুর

এনএনডি টিভি
  • আপডেট : জানুয়ারি, ৮, ২০২৪, ৪:১২ অপরাহ্ণ
  • ১০৮ ০৯ বার দেখা হয়েছে
সরকারের বিভিন্ন কেলেঙ্কারি তুলে ধরবো: তৈমুর

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পরাজিত হয়ে তৃণমূল বিএনপির মহাসচিব অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেন, নির্বাচনে সরকারের বিভিন্ন কেলেঙ্কারি তুলে ধরবো, কী কী হয়েছে সব তুলে ধরবো। পরবর্তী সময়ে আমরা আমদের সিদ্ধান্ত জানাবো। তৃণমূল বিএনপির নামটি এখন বাংলাদেশের মানুষের ঘরে ঘরে। তৃণমূল বিএনপির প্রতীক সোনালী আঁশ বাংলাদেশের ঘরে ঘরে আছে। আমরা রাজনীতি করবো।

 

সোমবার (৮ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জের রূপসীতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী সময়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা জানান।

 

তৈমুর বলেন, আমি আমাদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শমসের মবিন চৌধুরী বীর বিক্রম এখনও সিলেট আছেন। আমাদের নির্বাহী চেয়ারম্যান অন্তরা হুদা  চৌধুরী এখনও তার নির্বাচনী এলাকায় রয়েছেন। আমি গুরুতর অসুস্থ। এমতাবস্থায় আমরা যৌথভাবে আলাপ আলোচনা করে আমরা যৌথ বিবৃতি দিবো। আমাদের অন্যান্য প্রার্থীদের আলোচনা করবো। আমরা ডিটেইলস প্রমাণ পত্রসহ সরকার কিভাবে নির্বাচন করলো প্রমাণ সহ সব তুলে ধরবো।

 

নির্বাচন পরবর্তী সহিংসতা প্রসঙ্গে তৈমূর বলেন, চনপাড়ায় শমসের নামে এক ডাকাত রয়েছে। তারা রামরাজত্ব কায়েম করেছে। তাদের অত্যাচারে মানুষ কথা বলতে পারে না। তারা ঘোষণা দিয়েছে নৌকার প্রার্থী ছাড়া আর কোনো প্রচারণা হবে না। জেলা মহিলা দলের প্রচার সম্পাদক আমার নির্বাচন করায় তার বাড়িঘর লুটপাট করেছে। আমি আগেই বলেছিলাম আমাদের নির্বাচন যারা করে তাদের নিরাপত্তা দেয়ার জন্য। সরকার সে নিরাপত্তা দেইনি। শমসের ডাকাতের মামলা মোকদ্দমা নিয়ে প্রধান নির্বাচন কমিশনের কাছে বলেছিলাম। কিন্তু এ প্রসঙ্গে কোন ব্যবস্থা নেওয়া হয়নি। চনপাড়ায় আমার কর্মী ফাতেমার বাড়িঘরে হামলা চালানো হয়েছে। তাদের নিয়ে আমি এসপি অফিসে যাবো। আমার পক্ষে নির্বাচন করায় এখন ফাতেমার পরিবার ঘরছাড়া।

 

প্রসঙ্গত, গত ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ -১ (রূপগঞ্জ) আসনে তিনি অংশ গ্রহণ করেছিলেন। সেই নির্বাচনে তিনি ভোটের লড়াইয়ে নেমে মাত্র ৩ হাজার ১৯০ ভোট পেয়েছেন। তার সাথে প্রতিদ্বন্দ্বীতা করে আওয়ামী লীগের প্রার্থী এবং বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী ১ লাখ ৫৬ হাজার ৪৮৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

 

 

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell