শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:৫০
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

সেলিম প্রধানের বাড়িতে গুলি ও হামলার ঘটনায় মামলা, আসামি তিন শতাধিক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : জুন, ৪, ২০২৪, ৪:১৪ অপরাহ্ণ
  • ৪৮ ০৯ বার দেখা হয়েছে

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আলোচিত সেলিম প্রধানের বাড়িতে হামলা ও গুলির ঘটনায় মামলা হয়েছে। মামলায় ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩০০ জনকে আসামি করা হয়েছে।

সোমবার রাতে সেলিম প্রধানের রুশ স্ত্রী আনা প্রসভেতোভা বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলাটি করেন। তবে বিষয়টি মঙ্গলবার বিকেলে প্রকাশ্যে এসেছে।

বিষয়টি নিশ্চিত করে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, আজ মঙ্গলবার বিকেল পর্যন্ত এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করা হয়নি।

মামলায় সেলিম প্রধানের জমির ভাড়াটে মজিবুর রহমানকে প্রধান আসামি করা হয়েছে। অন্য আসামিদের মধ্যে গোলাকান্দাইল এলাকার আলোচিত সন্ত্রাসী মো. আল আমিন, কামাল হোসেন ও ফেরদাউসের নাম আছে।

মামলার এজাহারে বলা হয়েছে, গত ২৪ মে সকাল সাতটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত টানা ১১ ঘণ্টা ধরে সেলিম প্রধানের বাড়িতে হামলা হয়। হামলার সময় সেলিম প্রধানের বাড়ি ও বাড়িতে থাকা গাড়ি, সিসি ক্যামেরাসহ আসবাবপত্র ভাঙচুর করা হয়। এ সময় বাড়িতে থাকা সেলিম প্রধান, তার স্ত্রী আনা প্রসভেতোভা ও তিন সন্তানকে হত্যার উদ্দেশ্যে বাড়িতে গুলি চালানো হয়। পরে তাঁদের হত্যা করে গুম করে ফেলা এবং বাড়ি ও জমি দখলের হুমকি দেয় হামলাকারীরা। এতে তাঁর তিন সন্তান মানসিকভাবে অসুস্থ হয়ে পড়ে।

২৪ মে সকালে সেলিম প্রধানের বাড়িতে হামলার ঘটনা ঘটে। এ নিয়ে সেলিম প্রধান ও তাঁর জমির ভাড়াটে মজিবুর রহমান পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেন। সেলিম প্রধান তখন অভিযোগ করেছিলেন, তাঁর একটি আড়তের দখল নেওয়াকে কেন্দ্র করে রূপগঞ্জ উপজেলা পরিষদের সদ্য নির্বাচিত চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান ও তাঁর ব্যবসায়িক অংশীদার মজিবুর রহমানের লোকজন হামলা চালিয়েছেন। তবে মজিবুর হামলার অভিযোগ অস্বীকার করে বলেছিলেন, সেলিম প্রধান নিজেই নিজের বাড়িতে ভাঙচুর করেছেন।

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell