বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৮:৫০
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

সোনারগাঁয়ে প্রবাসীর মুখমণ্ডল থেতলে হত্যা

Mobarok hosen kamol khan
  • আপডেট : জানুয়ারি, ২৬, ২০২৪, ৩:৫৯ অপরাহ্ণ
  • ৬৮ ০৯ বার দেখা হয়েছে

পূর্ব বিরোধের জেরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আল আমিন(৩৮) নামের এক যুবকের ‍মুখমণ্ডল থেতলে হত্যার পরে লাশ পাশ্ববর্তী উপজেলায় ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে। এই ঘটনায় অভিযুক্ত সুজন মিয়াকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৬ জানুয়ারি) বিকেলে কুমিল্লার মেঘনা চালিভাঙ্গা এলাকার বালুচর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত আল আমিন সোনারগাঁও উপজেলার সম্ভুপুরা ইউনিয়নের ভিটিকান্দি এলাকার ইসমাইল মিয়ার ছেলে। সে এক পুত্র সন্তানের পিতা ও তার স্ত্রী ৩মাসের অন্তঃসত্ত্বা। অভিযুক্ত চাচাতো ভাই সুজন মিয়ার বাড়ি একই গ্রামে।

নিহতের স্বজনরা জানান, বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে আল আমিনকে তার চাচাতো ভাই সুজন বাড়ী থেকে ডেকে নিয়ে যায়। তারপর রাত হয়ে গেলেও তারা বাড়ীতে ফেরেনি এবং দু’জনের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরবর্তীতে সকালে সুজন একা বাড়ি ফিরলেও আল আমিনের কথা জিজ্ঞেস করলে সে উল্টাপাল্টা উত্তর দেয়। সুজনের কথায় সন্দেহ হলে কৌশলে তাকে সোনারগাঁও থানায় নিয়ে জিজ্ঞাসাবাদের কথা বলে আটক করা হয়। পরবর্তীতে মোবাইল নাম্বারের সর্বশেষ লোকেশন ট্র্যাকিং করে শুক্রবার দুপুরে পাশ্ববর্তী মেঘনা উপজেলার চালিভাঙ্গা এলাকার বালুচর থেকে আল আমিনের রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। নিহত আল আমিনের মুখ থেতলে দেওয়া হয়েছে।

স্বজনরা আরও জানায়, দীর্ঘ ১৮ বছর ধরে তিনি সৌদি আরবে চাকরীর উদ্দেশ্যে অবস্থান করছিলেন। গত ৫ মাস পূর্বে তিনি ছুটিতে দেশে ফিরে আসেন। তবে নিহত আল আমিনের সাথে চাচাতো ভাই সুজনের কী নিয়ে দ্বন্দ্ব ছিল তা নিশ্চিত করে বলতে পারেনি পরিবারের সদস্যরা্

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বলেন, আল আমিন নামের যুবককে হত্যার অভিযোগে সুজন নামের এক যুবককে আটক করা হয়েছে। তারা দুজন সম্পর্কে চাচাতো ভাই। তারা দুজনে বেড়াতে যায়। বেড়াতে গিয়ে সেখানে এ ঘটনা ঘটায়। মেঘনা থানা পুলিশ লাশ উদ্ধার করে আমাদের কাছে হস্তান্তর করবে। ঘটনাস্থল মেঘনা থানা হওয়ায় ওই থানা পুলিশ ব্যবস্থা গ্রহণ করবে।

বিষয়টি নিশ্চিত করে কুমিল্লা জেলার মেঘনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, বিকেল ৩ টায় আল আমিন নামের ওই যুবকের লাশ উদ্ধার করার খবর পেয়ে সেখানে উপস্থিত হয়েছি। নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের মুখমণ্ডল থেতলে দেওয়া হয়েছে। পূর্ব বিরোধের জের ধরে এই ঘটনা ঘটেছে। তবে কী নিয়ে তাদের মধ্যে বিরোধ ছিল তা এখনো নিশ্চিত নই। তদন্ত শেষে বলা সম্ভব হবে।

তিনি আরও বলেন, এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে নিহতের এক চাচাতো ভাইকে আটক করেছে সোনারগা থানার পুলিশ। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন অবস্থায় রয়েছে।

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell