বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৯:২৭
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

এক চিমটি মাদকও খুঁজে পাবেন না: শামীম ওসমান

নগর প্রতিবেদক
  • আপডেট : জানুয়ারি, ১৭, ২০২৪, ৪:৪০ অপরাহ্ণ
  • ১২৩ ০৯ বার দেখা হয়েছে
নারায়ণগঞ্জ আওয়ামী লীগে শুদ্ধি অভিযান আসছে

আওয়ামী লীগের প্রভাবশালী নেতা ও সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, নারায়ণগঞ্জে এক চিমটি মাদক খুঁজে পাবেন না। ২৭ জানুয়ারী থেকে এক মাসের মধ্যে নারায়নগঞ্জকে মাদকমুক্ত করবো  ইনশাআল্লাহ। ওইটা কে? আমার মামু, আমার ভাইগনা, আমার ভাতিজা, আমার শালা না আমার দুলাভাই আই ডোন্ট কেয়ার এ্যানি বডি। যে উকিল মাদক ব্যবসায়ীর পক্ষে দাঁড়াবে তার সাথে আমাদের কোন সম্পর্ক থাকবে না। যেই ব্যাটা  জামিন দিবে তারে নারায়ণগঞ্জে থাকতে দিমু না। খোদার কসম করে বলছি ছাড়মু না কিন্তু।

মাদক ব্যবসায়ীদের উদ্দেশ্যে শামীম ওসমান বলেন, দয়া করে মাদক ব্যবসা যারা করছেন তারা শুধরে যান। আমি পরিষ্কার বলছি মাদক ব্যবসায়ীদের গলায় পাড়া দিতে বাধ্য হবো। যারা এলাকায় মাদক ব্যবসা করেন তাদের এলাকা থেকে বিতাড়িত করব। মাদক ব্যবসায়ীদের পক্ষে কোনো উকিল কোর্টে জামিনের পক্ষে হয়ে দাঁড়াবেন না। দেখি মাদক ব্যবসায়ীরা কিভাবে নারায়ণগঞ্জে থাকে।

তিনি বলেন, একমাস নারায়নগঞ্জকে দেন। আগামী ২৭ জানুয়ারি মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে শহরের শামসুজ্জোহা ক্রিকেট স্টেডিয়ামে সমাবেশ করব। নারায়ণগঞ্জের সাংবাদিক, আইনজীবী, ব্যবসায়ী, পুলিশ, মসজিদের ইমাম, মন্দিরের পুরোহিত ও জনপ্রতিনিধি সকলকে নিয়ে এ সমাবেশ করব। সেখান থেকে মিটিং শেষ করে ইনশাল্লাহ আগামী ২৮ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জকে মাদকমুক্ত করব।

তিনি বলেন, মাদক নির্মূলের লক্ষ্যে আমরা সর্বস্তরের মানুষকে নিয়ে একটি সংগঠন করছি। নারায়ণগঞ্জের মানুষের প্রত্যাশা নিয়ে এই সংগঠনের নাম হবে ‘প্রত্যাশা’। আপনারা শুধু মানুষকে নিয়ে আসবেন। মানুষ আসবে আপনারা ফরম পূরণ করে দেবেন। ক্ষমতায় কুলালে ঔষধ কিনে দেব। অনেকের টাকার অভাবে লেখাপড়া বন্ধ হয়ে যায়। আমরা সবাই মিলে চেষ্টা করবো তার লেখাপড়া চালু রাখার।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত শহীদ মো. বাদল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম. শওকত আলী. নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু।

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell