শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:৫৬
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

৪৮ ঘন্টা পর খুললো আওয়ামী লীগ অফিসের তালা

এনএনডি টিভি
  • আপডেট : ফেব্রুয়ারি, ১৮, ২০২৪, ৩:০৩ অপরাহ্ণ
  • ১০৪ ০৯ বার দেখা হয়েছে

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের ওয়ার্ড কমিটি নিয়ে ক্ষোভের জের ধরে মহানগর কার্যালয়ে খোলা হয়েছে। ৪৮ ঘণ্টা পর ওয়ার্ড কমিটির পদ পাওয়া নেতারা সেই তালা খুলে কার্যালয়ে প্রবেশ করেন।
রোববার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কার্যালয়ে তালা খুলে প্রবেশ করেন নেতাকর্মীরা। এদিকে রোববার বিকেলে তালা খোলার পর জানতে চাইলে ১৬নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক প্রার্থী সাব্বির আহমেদ সাগর বলেন, উপরের নির্দেশে ও আশ্বাসে আজ তালা খুলে দেওয়া হয়েছে।
এরআগে শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে শহরের ২ নম্বর রেলগেট এলাকায় অবস্থিত মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে তালা লাগিয়ে দেন পদবঞ্চিতরা। একইসঙ্গে সেদিন মহানগর আ. লীগের সভাপতি আনোয়ার হোসেনকে অবাঞ্ছিত ঘোষণা করেন তারা। একইদিন ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে এসে মহানগর কমিটির সভাপতি আনোয়ার হোসেনকে অবাঞ্চিত ঘোষনা করেন সিটি কর্পোরেশনের মেয়র ও জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি সেলিনা হায়াৎ আইভী।
আইভীর ঘোষনার পরপরই ১৬নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক পদপ্রার্থী সাব্বির আহমেদ সাগরের নেতৃত্বে পদবঞ্চিত নেতাকর্মীরা শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে কার্যালয়ে এসে তালা লাগিয়ে দেন। এ সময় তারা ঘোষিত ওয়ার্ড কমিটি ভুয়া ও সেখানে যোগ্যদের বঞ্চিত করা হয়েছে বলে দাবি করা হয়। পরে নেতাকর্মীরা সভাপতি আনোয়ার হোসেনের বিরুদ্ধে শ্লোগান দেন এবং তাকে অবাঞ্ছিত ঘোষণা করেন।
গত ১২ ফেব্রুয়ারি রাতে মহানগর আওয়ামী লীগের ১৭টি ওয়ার্ডের কমিটি ঘোষণা করা হয়। সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক খোকন সাহা মহানগর আওয়ামী লীগের ১১ থেকে ২৭ নম্বর ওয়ার্ডের কমিটি ঘোষণা করেন। এরপর থেকে বিভিন্ন ওয়ার্ডে এ নিয়ে ক্ষোভ প্রকাশ করছেন নেতাকর্মীরা।
রোববার সন্ধ্যায় মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নুরুল ইসলাম চৌধূরীর নেতৃত্বে দলীয় অফিসের তালা খুলে প্রবেশ করেন নতুন কমিটির পর পাওয়া নেতারা। এসময় উপস্থিত ছিলেন ১৬নং ওয়ার্ডের সভাপতি ওমর খালেদ এপন, ১৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জসিমউদ্দিন জসু, ২১নং ওয়ার্ডেও সভাপতি সালাউদ্দিন, ২২নং ওয়ার্ডের সভাপতি কাজী শহীদ, ২৩নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক সুজু, ২৭নং ওয়ার্ডেও সভাপতি সিরাজুল মজিদ প্রমুখ।

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell