শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:০৮
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

আমার রাজনৈতিক চাহিদা নেই, দায়িত্ব আছে: শামীম ওসমান

Mobarok hosen kamol khan
  • আপডেট : ফেব্রুয়ারি, ১৭, ২০২৪, ১:৪৫ অপরাহ্ণ
  • ৭৮ ০৯ বার দেখা হয়েছে

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, আমার কোনো রাজনৈতিক চাহিদা নেই, দায়িত্ব আছে। আমি বিশ্বাস করি, যদি আমরা সবাই এক হতে পারি নারায়ণগঞ্জকে কলুষিত করার ক্ষমতা কারও নেই। আমি মুক্তিযোদ্ধাদের সহযোগীতা পেলে এ এলাকার চেহেরা পাল্টে দিবো।

শনিবার (১৭ ফেব্রুয়ারী) বিকালে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ফতুল্লা ইউনিয়ন ৭,৮ ও ৯নং ওয়ার্ড এবং নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১১নং ওয়ার্ডের কার্যালয় উদ্বোধন কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, কে কোন দল করে সেটা দেখার বিষয় না, দেখবেন ভালো মানুষ কে। ভালো মানুষ নিয়ে ভাল কাজ হয়; খারাপ মানুষ নিয়ে খারাপ কাজ। আমরা ভালো মানুষদের নিয়ে এগুতে চাই। বিএনপি করুক আমার আপত্তি নেই। আমি চাই একটা সময় এ রাস্তায় আপনার আমার মেয়ে হাঁটবে ভয় পাবে না। এটা সম্ভব আমরা একসাথে কাজ করলে।

শামীম ওসমান আরও বলেন, তল্লা সড়কে এক্সিডেন্ট হচ্ছে। আমি প্রতিনিধি হিসেবে মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনুকে বলবো রোডস অ্যান্ড হাইওয়েতে যেতে। এ রাস্তাটা সিঙ্গাপুরের রাস্তার মতো হবে। এমন একটা পরিবেশ আমি তৈরি করতে চাই।

শামীম ওসমান বলেন, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, ইভটিজিং এগুলো বন্ধ করতে সবার সহায়তা লাগবে। এসব সমস্যা আমার একার পক্ষে সমাধান করা সম্ভব নয়। আমি আল্লাহর কাছে ওয়াদা করেছি মাদক নির্মূল করবো। এবার আমি এ কাজটি করতে চাচ্ছি। কোনো দল দেখবো না আমি। নারায়ণগঞ্জ প্রেসক্লাব, বার, সাংবাদিক, আলেম, ওলামা, পুরোহিত, কমিশনার সবাইকে নিয়ে আমি কাজ করবো। আমি আল্লাহর নামে শপথ করে বলছি, এর মধ্যে কোনো রাজনীতি নেই। আমি কোনো রাজনীতির জন্য এটা করছি না।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ফতুল্লা ৭,৮,৯ নং ওয়ার্ড নাসিক ১১নং ওয়ার্ড মুক্তিযোদ্ধা সংসদ এর উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা এড. নুরুল হুদার সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ফতুল্লা ৭,৮,৯ নং ওয়ার্ড নাসিক ১১নং ওয়ার্ড এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়ালী মাহমুদ খান, সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা জামাল হোসেন, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ মহিউদ্দিন মহি, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার হোসেন, সহ- সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন মোল্লা, সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সামসুদ্দিন প্রধান, প্রচার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ মাহফুজুল ইসলাম বকুল, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান ভূঁইয়া জুলহাস, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, জেলা যুবলীগ নেতা এহসানুল হক নিপু, জানে আলম বিপ্লব, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ফাইজুল ইসলাম, মাহমুদুল হাসান রাব্বি প্রমুখ।

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell