শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৯:৪৮
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

ইন্টারনেট সংযোগ ব্যবহার করতে না দেয়ায় গৃহবধূকে ছুরিকাঘাত

এনএনডি টিভি
  • আপডেট : জানুয়ারি, ২১, ২০২৪, ১:২৪ অপরাহ্ণ
  • ১২৫ ০৯ বার দেখা হয়েছে
ইন্টারনেট সংযোগ ব্যবহার করতে না দেয়ায় গৃহবধূকে ছুরিকাঘাত

নারায়ণগঞ্জের ফতুল্লার কাশিপুরের একটি বাড়ির ইন্টারনেট সংযোগ ব্যবহার করতে না দেয়ায় মতিয়ারা বেগম নামে গৃহবধূকে ছুরিকাঘাত করেছে ইন্টারনেট সংযোগকারীর কর্মচারী। এসময় ওই গৃহবধুর বাড়িতে ভাংচুরও চালানো হয়।

 

রোববার বিকেলে কাশিপুরের ভোলাইয়েল গেদুয়ার বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহত গৃহবধুকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

আহত মতিয়ারা বেগম (৪০) ওই এলাকায় মোস্তফা মিয়ার স্ত্রী। তিনি তিন সন্তানের জননী।

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গেদুয়ার বাজার এলাকার মতিয়ারা বেগমের বাড়িরটিতে দীর্ঘদিন ধরে ইন্টারনেট সংযোগ দিয়েছে আলামিন নামের এক ইন্টারনেট সংযোগকারী। বিকেলে তার কর্মচারী শাওন ওই বাড়িকে গিয়ে মতিয়ারা বেগমের ব্যবহিত ওয়াইফাই থেকে আরেক বাড়ির জন্য ইন্টারনেট সংযোগের দেয়ার চেষ্টা করে। এসময় মতিয়ারা তাকে বাধা দিলে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে শাওন নামের ওই যুবক উত্তেজিত হয়ে তাকে পেটে ছুরিকাঘাত করে। এসময় তার সঙ্গে থাকা আরও এক কর্মচারীসহ দুউজন বাড়িতে ভাংচুর করে পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা ওই নারীকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

 

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা থানার উপপরির্দশক মফিজুল ইসলাম জানান, খবর পেয়ে দ্রুত সেখানে গেলেও শাওনকে পাওয়া যায়নি। সে ওই নারীকে ছুরিকাঘাত করে পালিয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে।

 

 

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell