শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১১:৩৬
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

তাকঁ লাগানো শো-ডাউন স্বেচ্ছাসেবকলীগ জুয়েলের

এনএনডি টিভি
  • আপডেট : জানুয়ারি, ৪, ২০২৪, ১:৫৭ অপরাহ্ণ
  • ১৩৩ ০৯ বার দেখা হয়েছে
তাকঁ লাগানো শো-ডাউন স্বেচ্ছাসেবকলীগ জুয়েলের

আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার শেষ নির্বাচনী জনসভায় তাকঁ লাগানো শো-ডাউন করেছেন নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন। শহরের চাষাঢ়া বাগে জান্নাত মসজিদ এলাকা থেকে মহানগরের ২৭টি ওয়ার্ডের স্বেচ্ছাসেবকলীগের হাজারো নেতা-কর্মী নিয়ে মিছিলটি জনসভাস্থলে যোগ দেয়। দলীয় নেতা-কর্মী ও সমর্থকরা ঢাক ঢোল বাজিয়ে, নৌকার পক্ষে ¯েøাগান দিতে দিতে জনসভায় আসেন। তাদের হাতে দেখা গেছে আওয়ামীলীগের প্রার্থী শামীম ওসমানের ছবি সংবলিত ফেস্টুন। এর পাশাপাশি কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাচ্চু ও সাধারণ সম্পাদক বাবু ছবি সম্বলিত ফেষ্টুনও।

 

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুরে ইসদাইর একেএম শামসুজ্জোহা কমপ্লেক্স মাঠে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের  আওয়ামী লীগের শেষ জনসভায় বক্তব্য রাখেন দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর হাই’য়ের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে সামস পরশ, নারায়ণগঞ্জ-১ আসনের প্রার্থী ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-২ আসনের প্রার্থী নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৩ আসনের প্রার্থী কায়সার হাসনাত, নারায়ণগঞ্জ-৪ আসনের প্রার্থী শামীম ওসমান ও নারায়ণগঞ্জ-৫ আসনের জাতীয় পার্টির প্রার্থী সেলিম ওসমান।

 

আরো পড়ুন: নির্বাচন বন্ধ করতে চাওয়ার জবাব আজকের এই উপস্থিতি: লিপি ওসমান

 

জুয়েল হোসেন বলেন, ৭ জানুয়ারী নারায়ণগঞ্জের চারটি আসনে নৌকা প্রার্থীদের ভোট দিয়ে জয়যুক্ত করা হবে। বিএনপি-জামায়াত এখনো নির্বাচন বানচালের চেস্টা করে যাচ্ছে। নির্বাচনে জয়ী হবে না জেনেই বিএনপি-জামায়াত নির্বাচনে অংশ নেয়নি। এবার নির্বাচনে ভোটাদের ভোট প্রয়োগ থেকে বিরত রাখতে মিথ্যাচার করতে বিএনপি সমর্থকরা।

 

উপস্থিত ছিলেন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মোঃ জুয়েল হোসেন,সাবেক সহ সভাপতি সিব্বির আহম্মেদ,মানিক শেখ,সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম জয়,সাবেক সাংগঠনিক সম্পাদক মুরাদ হোসেন মুক্তার,সাবেক দপ্তর সম্পাদক মোঃ ইমরানুর রশীদ,সাবেক সহ দপ্তর সম্পাদক রাকিবুল হাসান রেসিন,সাবেক সহ প্রচার সম্পাদক উজ্জল চন্দ্র দে,সাবেক অর্থ সম্পাদক আব্দুল ওয়াদুদ মামুন,সাবেক সমাজ কল্যান সম্পাদক এস আলম রাসেল,সহ আইন বিষয়ক সম্পাদক সজিব মোল্লা,শিক্ষা ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এমি আহাম্মেদ,সাবেক ত্রান ও দূর্যোগ সম্পাদক নাজমুল হোসেন,সাবেক সিনিয়র কার্যনির্বাহী সদস্য জসিম খন্দকার,খালেক সরদার,মোখলেছুর রহমান,রমজান,কাউসার কাজল,দিপ্ত,আনিস,রনি সাহা,নূর হোসেন,নাদিম শেখ,মারুফ জাহান,আকাশ,সাব্বির,রিপন,শাওন,বর্ষদ, সোহাগ,রাকিব,শাকিল,রমজান,সুমন ভূইয়া,আবুল হোসেন,নুর হোসেন,আফসার শিকদার,আব্দুল খালেক,আমির হোসেন,রাকিব,রাজিব সাহা,জনি,কামাল,আক্তার,পাপ্পু কার্যকরি সদস্য মুজাহিদ সরদার জনি,ইফকাত আহমেদ পাপ্পু,সুভাষ সাহা, সুমন,আফসার সিকদার,রনিআহাম্মেদ,রোমান,সোহাগ,জাহিদ, জাবেদ,রিপন,মীর মনির,স্বপন সাহা,পিপল।

 

 

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell