শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ১২:২৯
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

তিন উপজেলায় চলছে ভোট

বিশেষ প্রতিবেদক
  • আপডেট : মে, ২১, ২০২৪, ৫:৩৩ পূর্বাহ্ণ
  • ৫৩ ০৯ বার দেখা হয়েছে

দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনের ভোট মঙ্গলবার (২১ মে) সকাল ৮টা থেকে শুরু হয়েছে। ভোটকে কেন্দ্র করে  তিন উপজেলায় (সোনারগাঁ, রূপগঞ্জ, আড়াইহাজার) চরম উত্তেজনা বিরাজ করছে। প্রায় সবকটি উপজেলায় চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস পাওয়া যাচ্ছে। এছাড়া ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের অনেকে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় ইতোমধ্যে বিজয়ী হয়েছেন।

সোনারগাঁ :

সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রয়েছেন চার জন। তারা হলেন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য মাহফুজুর রহমান কালাম, সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার ও বর্তমান ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু। এদের মধ্যে মাহফুজুর রহমান কালাম ও বাবুল ওমর বাবুর মধ্যে তুমুল লড়াইয়ের সম্ভাবনা রয়েছে।

এসব প্রার্থীদের মধ্যে মাহফুজুর কালাম পেয়েছেন ঘোড়া প্রতীক, বাবুল ওমর বাবু পেয়েছেন আনারস প্রতীক, আলী হায়দার পেয়েছেন দোয়াত কলম প্রতীক ও রফিকুল ইসলাম নান্নু মোটরসাইকেল প্রতীক পেয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে মাসুম চৌধুরী পেয়েছেন তালা প্রতীক, আজিজুল ইসলাম মুকুল পেয়েছেন মাইক প্রতীক, মো: ফয়েজ শিপন পেয়েছেন চশমা প্রতীক ও জাহাঙ্গীর পেয়েছেন টিউবওয়েল প্রতীক। নারী ভাইসচেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী পেয়েছেন হাঁস প্রতীক ও শ্যামলী আক্তার ফুটবল প্রতীক।

রূপগঞ্জ :

রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রার্থী আনারস প্রতীক চেয়েছিলেন। তবে আবু হোসেন ভূঞা (রানু) পেয়েছেন আনারস প্রতীক এবং মো. হাবিবুর রহমান পেয়েছেন দোয়াত কলম প্রতীক।

এখানে উল্লেখ যে, ৩০ এপ্রিল রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ৭ জন প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করেন। এতে করে ভাইস চেয়ারম্যান পদে মো. মিজানুর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফেরদৌসী আক্তার বিনা প্রতিদ্বন্দ্বিতায় করেছেন।

আড়াইহাজার :

আড়াইহাজার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে কাজী সুজন ইকবাল পেয়েছেন আনারস প্রতীক, মো. শাহজালাল মিয়া পেয়েছেন দোয়াত কলম প্রতীক, জহিরুল ইসলাম পেয়েছেন ঘোড়া প্রতীক।

এখানে উল্লেখ্য যে, ৩০ এপ্রিল আড়াইহাজার উপজেলা পরিষদ নির্বাচনে ৯ জন প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করেন। এতে করে ভাইস চেয়ারম্যান হিসেবে রফিকুল ইসলাম ও মহিলা ভাইস চেয়ারম্যান শাহিদা মোশারফ বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেছেন।

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell