শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৬:৪৯
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

তোপের মুখে শামীম ওসমান; ‘যা বলার সংসদে প্রধানমন্ত্রীর সামনে বলবো’ 

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : জানুয়ারি, ২৭, ২০২৪, ২:০২ অপরাহ্ণ
  • ৮০ ০৯ বার দেখা হয়েছে

নারায়নগঞ্জে সকল শ্রেণী পেশার নেতৃবৃন্দের উপস্থিতিতে মাদক, সন্ত্রাস, ইভটিজিং, ভূমিদস্যুতা নির্মুলে আয়োজিত সমাবেশে আসননি প্রশাসনের কেউ। সমাবেশে রাজনীতিক, ব্যবসায়ী, সাংবাদিক, আইনজীবী, স্কুল-কলেজের শিক্ষক, আলেম ওলামাসহ সকল শ্রেণী পেশার মানুষ অংশ নিলেও ডিসি-এসপিসহ প্রশাসনের কাউকে দেখা যায়নি।

এনিয়ে তুমুল সমালোচনা করেছেন নেতৃবৃন্দ। জবাব চেয়েছেন মাদক বিরোধী সমাবেশেরে আয়োজন সংসদ সদস্য শামীম ওসমানের কাছে। রীতিমতো তোপের মুখে পড়েন প্রবাবশালী এই সংসদ সদস্য।  এসময় তিনি বলেন, আমি আমার রাজনৈতিক জীবনে কখনো এমন বিব্রতকর পরিস্থিতিতে পড়িনি।

শনিবার (২৭ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ শহরের ইসদাইর ওসমানি স্টেডিয়ামে সব শ্রেণি পেশার মানুষদের নিয়ে ডাকা এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি কথা বলেন।

মাদক বিরোধী সভায় প্রশাসনের কর্মকর্তারা অনুপস্থিত কেন, সেই প্রশ্নের জবাবে শামীম ওসমান বলেন, যে প্রশ্ন আজকে সাংবাদিক, আইনজীবী সহ সকলে করেছেন। নারায়ণগঞ্জ প্রশাসনের অন্তত একজনকে যারা এখানে আসতে দেন নাই কিংবা আসেন নাই কেন। এই প্রশ্ন যদি এখানে করি তাহালে আপনারা ভাববেন শামীম ওসমান নারায়ণগঞ্জে প্রশ্ন করেছে। আমি শামীম ওসমান জীবিত থাকলে, এই প্রশ্ন আমি শামীম ওসমান জাতীয় সংসদে মাননীয় প্রধানমন্ত্রীর সামনে বলবো। যারা জনগণের সেবক হিসেবে জনগণের চাকরী করে এই নারায়ণগঞ্জে এসেছেন আজকে তারা এখানে অনুপস্থিত কেন? সেই প্রশ্ন আমি জিজ্ঞাসা করবো। আমি মাথা নত করার মানুষ না। এমন কোন কাজ করি নাই, যে আল্লাহ ছাড়া কাউকে ভয় করবো।

মাদক ও সন্ত্রাস নির্মূলে প্রতি ওয়ার্ডে কমিটি করার আহবান জানিয়ে শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জ-৪ ও ৫ আসনের প্রতিটি ওয়ার্ডে এক হাজার জনের কমিটি করেন। সব মিলিয়ে ৯০ হাজার লোক হবে। এদের যদি ৫ জন করে পরিবার সদস্য থাকে তাহলে সাড়ে ৪ লাখ লোক হবে। লোক আরও বাড়বে। আর এই সাড়ে ৪ লাখ লোক কালকে ইচ্ছে করলে নারায়ণগঞ্জে নামাতে পারি। রাত ১২ টার সময় ৫ লাখ লোক নামানোর ক্ষমতা শামীম ওসমান রাখে, ইনশাআল্লাহ। নামার পর যদি জনগণ বলে আমরা কাউকে এখানে চাইনা, তাহলে কিন্তু কারও এখানে থাকার উপায় নেই। আগের মেজাজ থাকলে এখনি বলে দিতাম। বয়স হয়েছে ৬২, তাই বাষট্টি হিসেবে বক্তব্য দিলাম ২৬ বানায়া দিয়েন না কিন্তু। সাবধান থাকবেন সবাই। ৪২ লাখ টাকা উদ্ধার হয় যাত্রবাড়ীতে দেখানো হয় ফতুল্লায়।

‘আমি জেলা প্রশাসককে সভায় উপস্থিত থাকার জন্য বার বার বলেছি। আমি পুলিশ-প্রশাসনকে নিমন্ত্রণ করেছি।‘ বলে যোগ করেন এই সংসদ সদস্য।

এ সময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি চন্দনশীল, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, যুগ্ম সম্পাদক শাহ নিজাম, জেলা আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েল সহ সকল শ্রেণি পেশার মানুষজন উপস্থিতি ছিল।

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell