শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:০৩
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

নির্বাচন প্রসঙ্গে সেলিম ওসমান, ‘অনেকের মনে দুঃখ-কষ্ট আছে’

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : জুলাই, ১১, ২০২৪, ৪:২৫ অপরাহ্ণ
  • ২৬ ০৯ বার দেখা হয়েছে

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেছেন, সম্প্রতি অনুষ্ঠিত হওয়া বন্দর উপজেলা নির্বাচনে একটু উশৃঙ্খলতা হয়েছে। তারপর একটা উপ-নির্বাচন আছে চেয়ারম্যানের। অনেকের মনে অনেক দুঃখ-কষ্ট আছে। এগুলো আমাদের ভুলে যেতে হবে। যে অন্যায় করেছে, তাদের সবার আগে ভুলে যেতে হবে। ইনশআল্লাহ আমরা বন্দরের এক চেটিয়া উন্নয়ন দেখতে পারবো। নবীগঞ্জ ব্রিজ হবে, শান্তির চর হবে, অনেক জায়গা দখল করে ফেলেছে তারপরও হবে। আমাদের লাঙ্গলবন্দ সেটাও সম্পন্ন হবে। আপনাদের কাছে অনুরোধ ‘আমার জন্য না আমাদের জন্য কাজ করবেন, আমার পরিবারের জন্য না নবীগঞ্জের পরিবারের জন্য কাজ করবেন’।

বৃহস্পতিবার (১১ জুলাই) সকালে বন্দরে নবীগঞ্জ ইসলামিয়া আলিম মাদ্রাসার এতিম খানার চারতলা ভবনের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এমপি সেলিম ওসমান বলেন, নবীগঞ্জে একটা ঘাট আছে। মাঝে মাঝে এটার ইজারা এ নিতে চায়, ও নিতে চায়। নবীগঞ্জ খেয়াঘাটের ইজারাদার প্রতি মাসে এই এতিমখানায় ১ লাখ টাকা করে দান করবেন জুলাই মাস থেকে। আর এলাকার লোকজনদের কাছে অনুরোধ ঘাটে গিয়ে মাঝে মাঝে ডিস্ট্রাব করা হয়। কেউ যাতে ডিস্ট্রাব না করে। ইজারাদাররা তাদের প্রফিট থেকে টাকা দিবে, প্রফিট না হলেও আমি বলে দিবো তারা ১ লাখ টাকা করে দিবে ইনশাআল্লাহ। যেসব বাচ্চার মা বাবা নেই তাদেরকে এখানে দিবেন, সে রংপুর দিনাজপুর যেখানেই হোক। আমরা তাদেরকে সুশিক্ষা দিয়ে সুপুরুষ বানাবো। এই এতিম খানায় আজকে যারা জায়গা দান করেছেন তারা প্রকৃত সম্মানীত ব্যাক্তি। কিসের এমপি আর কিসের উপজেলার চেয়ারম্যান। যারা এতোগুলা মানুষের ব্যবস্থা করে দিয়েছেন তারাই সম্মানীত ব্যাক্তি। ঈদগাহটির জন্য একটি টিনসেটের ছাউনি করে দিতে আপনারা আমাকে বাজেট দিবেন, সরকারি বা ব্যক্তিগত ভাবে ব্যবসায়ীদের সহযোগীতা নিয়ে এটা করে দিবো। মহিলাদের জন্য নামাজের স্থান করবো। যেখানে অন্তত ৫শ’ মহিলা নামাজ পড়তে পারে।

তিনি আরও বলেন, ভুল করলে আল্লাহ তাদের বিচার করবে, পাপ করলে সেটা ধরা পড়বেই। পাপ আর দোয়া এই দুইটা জিনিস কখনো কেই লুকায় রাখতে পারে না। মৃত্যুর আগে হলেও সেটা প্রকাশ পাবে। তাই আমরা আমাদের ভবিষ্যৎ প্রজন্ম নিয়ে চিন্তা করি। আমি যেনো আপনাদের মন দিয়ে ভালোবাসতে পারি। আমার মধ্যে যাতে কোন গলদ না আসে। আজকে ১০টা বছর যাবত আপনাদের গোলামি করছি। আমি যেনো আপনাদের গোলাম হিসেবে থাকতে পারি, এমপি যাতে না হই। আমার জন্য দোয়া করবেন, আমার নিয়ত যেনো ঠিক রাখতে পারি।

নবীগঞ্জ ইসলামিয়া আলিম মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম.এ রশিদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এম.এ মুহাইমিন আল জিহান, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি ও সাবের উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদ। এছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত, বন্দর থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) গোলাম মোস্তফা, ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কাউসার আশা প্রমুখ।

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell