শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১০:০৪
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

পৌরপিতা চুনকার মৃত্যুবার্ষিকী উপলক্ষে বন্দরে দোয়া

নিজস্ব প্রতিবেদক, বন্দর
  • আপডেট : ফেব্রুয়ারি, ২৫, ২০২৪, ৪:০৪ অপরাহ্ণ
  • ৮৭ ০৯ বার দেখা হয়েছে

নারায়ণগঞ্জ জেলা ও শহর আওয়ামী লীগের সাবেক সভাপতি পৌর পিতা ও নাসিক মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর পিতা আলী আহাম্মদ চুনকার ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মওলা আলী (রাঃ) মডেল মাদরাসার উদ্যোগে স্মৃতিচারন,মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। রবিবার ২৫ ফেব্রুয়ারী বাদ আছর বাগবাড়িস্থ মওলা আলী (রাঃ) মডেল মাদরাসায় কোমলমতি শিক্ষার্থীদের নিয়ে এ দোয়া অনুষ্ঠিত হয়।

এ সময় দোয়া পূর্বে সংক্ষিপ্ত স্মৃতিচারন করতে গিয়ে অত্র মাদরাসার প্রতিষ্ঠাতা ও সভাপতি শুক্কুর প্রধান বলেন,নারায়ণগঞ্জ জেলা ও শহর আওয়ামী লীগের সাবেক সভাপতি পৌর পিতা আলী আহাম্মদ চাচা ছিলেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও ভাষাসৈনিক। তিনি জীবদ্দশায় অত্যন্ত সাদা মাটা জীবন যাপন করতেন। এছাড়াও তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর ছিলেন। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী আপার পিতা আলী আহাম্মদ চুনকা চাচার ৪০তম মৃত্যুবার্ষিকীতে তার আতœার মাগফেরাত কামনা করছি।

মওলা আলী (রাঃ) মডেল মাদরাসায় প্রতিষ্ঠাত ও সভাপতি শুক্কুর প্রধানের সভাপতিত্বে দোয়ায় অংশ নেন ঠিকাদার এ্যাড. শাখাওয়াত হোসেন,শ্রমিকলীগ নেতা বাদল খান,মাওলানা মাসুম বিল্লাহ,মাওলানা মাহফুজুর রহমান,মাওলানা রাফিসহ মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

এ সময় দোয়া পরিচালনা করেন মওলা আলী (রাঃ) মডেল মাদরাসার এডমিন হাফেজ মোহাম্মদ জুবায়ের।

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell