শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১০:০২
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে জনসভায় লোকে লোকারণ্য 

শাহ্ আলম মোল্লা
  • আপডেট : জানুয়ারি, ৪, ২০২৪, ৯:৩৩ পূর্বাহ্ণ
  • ১৩২ ০৯ বার দেখা হয়েছে

নারায়ণগঞ্জ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে নারায়ণগঞ্জের এ কে এম শামসুজ্জোহা স্টেডিয়ামে নেতাকর্মীদের ঢল নেমেছে। চারিদিক লোকে লোকারণ্য হয়ে গেছে।

বৃহস্পতিবার ৪ (জানুয়ারি) সকাল থেকে জেলার বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা দলে দলে সমাবেশে স্থলে এসে জমায়েত হন।

সরেজমিনে ঘুরে দেখা যায়,সমাবেশ স্থলের মাঠে নৌকার আদলে মঞ্চ করা হয়েছে। আর কড়া নিরাপত্তার মধ্য দিয়ে সমাবেশ স্থল ঘিরে রেখেছে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। সকাল থেকে জেলা, উপজেলা, সহ বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ব্যানার -ফেস্টুন নিয়ে ব্যান্ড বাজিয়ে দলে দলে সমাবেশ স্থলে এসে জমায়েত হন।

সমাবেশ থেকে মাইকে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৪ আসনের নৌকার প্রার্থী ও সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান। তিনি বলেন, চারিদিকে শকুন উড়ছে। আমাদের সবাইকে আরও সচেতন হতে হবে। আমাদের নেত্রী শেখ হাসিনা কিছুক্ষনের মধ্যে এখানে এসে হাজির হবেন।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই বলেন, জেলা আওয়ামী লীগ সহ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা দলে দলে সমাবেশে ছুটে এসেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে তাকে স্বাগত জানাতে তারা সবাই এসেছেন। পুরো মাঠ নেতাকর্মী তে পরিপূর্ণ হয়ে জনসমুদ্রে পরিণত হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে নিরাপত্তা নিশ্চিত করতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে আইনশৃঙ্খলা রক্ষকারী বাহিনী। নিরাপত্তার স্বা‌র্থে সকল ধর‌নের নিরবিচ্ছিন্ন ব্যবস্থা গ্রহণ করা হ‌য়ে‌ছে।

জানাগেছে, দুপুর আড়াইটার নারায়ণগঞ্জের এ কে এম শামসুজ্জোহা স্টেডিয়ামে এসে উপস্থিত হবেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে তিনি নেতাকর্মীদের উদ্দেশে ভাষণ দেবেন।

প্রসঙ্গত, সর্বশেষ ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নারায়ণগঞ্জের ওসমানী পৌর স্টেডিয়ামে এক নির্বাচনী জনসভায় নারায়ণগঞ্জ শহরে এসেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর পরে বিগত ১৫ বছরে আর নারায়ণগঞ্জ শহরে আসেননি তিনি। তবে জেলার বিভিন্ন স্থানে সমবেশ সহ বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত বছর সরকারের নানান প্রকল্প ও আন্তর্জাতিক বাণিজ্য মেলা উদ্বোধন উপলক্ষে ঢাকার লাগোয়া রূপগঞ্জ উপজেলায় ৩ বার প্রধানমন্ত্রী এসেছেন। তিনটি বিদ্যুৎ কেন্দ্র উদ্বোধন উপলক্ষে ২০১১ সালের ২০ মার্চ নারায়ণগঞ্জের বন্দরে এসেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া ২০১৩ সালের ২৪ আগস্ট আড়াইহাজার উপজেলায় উপস্থিত থেকে জেলার অনেকগুলো প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী। পরে বিকেলে আড়াইহাজার উপজেলায় শহীদ মঞ্জু স্টেডিয়ামে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি। এ সমাবেশ থেকেই দশম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রচারণা শুরু করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell