শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:৩৪
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা কামনায় জালকুড়িতে দোয়া

এনএনডি টিভি
  • আপডেট : জানুয়ারি, ১০, ২০২৪, ৩:২৫ অপরাহ্ণ
  • ৩০১ ০৯ বার দেখা হয়েছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় দোয়া অনুষ্ঠান হয়েছে।

 

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৯ নং ওয়ার্ডে বুধবার (১০ জানুয়ারী) রাতে এ দোয়ার আয়োজন করা হয়। এসময় একেএম শামীম ওসমানকে বিদ্যুৎ মন্ত্রী অথবা স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী হিসাবে দেখতে চান তারা।

 

৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে জালকুড়ি হাই স্কুল জামে মসজিদে এ মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

 

নারায়ণগঞ্জ মহানগর ৯ নং ওর্য়াড জালকুড়ি হাই স্কুল জামে মসজিদ আজ ১০ জানুয়ারি ২০২৪ দেশরত্ন শেখ হাসিনা’র সুস্থতাসহ দীর্ঘায়ু টানা চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়াই এবং নারায়ণগঞ্জের সিংহ পুরুষ জননেতা এ.কে.এম শামীম ওসমানের বিদ্যুৎ মন্ত্রী অথবা স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী হিসাবে দেখতে চাই এর জন্য মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

 

মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন মোকলেছুর রহমান আওয়ামী লীগ নেতা জুবাইদুল হক সোহেল আওয়ামী লীগ নেতা ও কাউন্সিলর ইসরাফিল প্রধান , মো. ছনেট, আ. মতিন, সোহরাব উদ্দিন, মোক্তার হোসেন, মো. কামরুজ্জামান, মাসুদুল হক শামীম ও শামীম আহমেদ।

 

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell