শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:৩৫
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল

nndtv24
  • আপডেট : আগস্ট, ২৩, ২০২৪, ১:০৪ অপরাহ্ণ
  • ১৯ ০৯ বার দেখা হয়েছে
সেপ্টেম্বরে ‘বরবাদ’ শুটিং
সেপ্টেম্বরে ‘বরবাদ’ শুটিং

প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল

‘প্রিয়তমা’ সিনেমার পর নতুন সিনেমা ‘বরবাদ’-এ জুটিবদ্ধ হচ্ছেন শাকিব খান ও ইধিকা পাল। সিনেমাটি পরিচালনা করবেন নাট্যনির্মাতা মেহেদী হাসান হৃদয়, যা হবে তার প্রথম পরিচালিত সিনেমা।

আগস্টে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা ছিল, তবে তা পেছানো হয়েছে। এখন জানা গেছে, আগামী ২৫ সেপ্টেম্বর থেকে ভারতের মুম্বাইতে শুটিং শুরু হবে। তবে এ বিষয়ে পরিচালক এখনও কোনো মন্তব্য করেননি।

শোনা যাচ্ছে, শাকিব খান আগামী ২৫ সেপ্টেম্বর থেকে টানা ৪৫ দিনের শিডিউল দিয়েছেন। মুম্বাই ও বাংলাদেশে যৌথভাবে শুটিং হবে এবং ঢাকার সিনেমার পাশাপাশি দুই বাংলা থেকে শিল্পী ও কলাকুশলীরা অংশ নেবেন। ছবিতে মোট চারটি গান থাকবে এবং বাংলাদেশ থেকে ভারতীয় দূতাবাসে ছবিসংশ্লিষ্ট সবার ভিসার আবেদন করা হয়েছে।

ছবির বাকি শিল্পীদের নাম কিছুদিনের মধ্যে পরিচালক নিজেই ঘোষণা করবেন। ‘বরবাদ’-এর গল্প ও চিত্রনাট্য পরিচালকের নিজস্ব। ছবিতে মিশা সওদাগর একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন।

অন্যদিকে, শাকিব খানের আরেক সিনেমা ‘দরদ’ সেপ্টেম্বরেই মুক্তির কথা ছিল, তবে তা আবারও পেছানো হয়েছে। দেশের চলমান পরিস্থিতির কারণে সিনেমার মুক্তির চেয়ে মানুষের জীবন বাঁচানোর বিষয়টি বেশি গুরুত্বপূর্ণ মনে করছেন শাকিব।

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell