শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৯:৫৭
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

শ্বশুরকে কোপালেন পুত্রবধূ

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ
  • আপডেট : ফেব্রুয়ারি, ২২, ২০২৪, ৪:০২ অপরাহ্ণ
  • ৬৪ ০৯ বার দেখা হয়েছে

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মান্নান (৭০) নামের বৃদ্ধ শ্বশুরকে কুপিয়ে জখম করেছেন তার পুত্রবধূ। বুধবার (২১ ফেব্রুয়ারী) সন্ধ্যায় শ্বশুরকে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ছেলের বউ পালিয়ে যায়।

আহত শ্বশুরকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানান স্বজনরা। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোনারগাঁ পৌরসভার হাতকোপা গ্রামের বৃদ্ধ মান্নান গত ৮ মাস আগে একটি এনজিও থেকে ১০ লাখ টাকা ঋণ তোলেন। ঋণ নেওয়ার সময় ঋণের সদস্য হন তার বড় ছেলের স্ত্রী চামেলী আক্তার (৩৫)। ঋণের টাকার চেক পেয়ে মান্নান সরল বিশ্বাসে তার ছেলের বউ চামেলী আক্তারের ব্যাংক অ্যাকাউন্টে জমা দেন। কিছুদিন পর মান্নান জানতে পারেন তার পুত্রবধূ চামেলী আক্তার তার অ্যাকাউন্ট থেকে ২ লাখ টাকা তুলে খরচ করে ফেলেছেন।

এরপর মান্নান তার ছেলের বউ চামেলী আক্তারের কাছে টাকা চাইলে জানতে পারেন বৃদ্ধ মান্নানকে না জানিয়ে চামেলী ২ লাখ টাকা তুলে খরচ করে ফেলেছেন।

এ সময় বৃদ্ধ মান্নান তার পুত্রবধূর অ্যাকাউন্টে থাকা বাকি টাকা ফেরত চাইলে তা দিতে অস্বীকৃতি জানায়। এ ঘটনার পর থেকে মান্নানের সঙ্গে তার পুত্রবধূর দ্বন্দ্ব শুরু হয়। পরে মান্নান ঋণ নেওয়া এনজিওতে গিয়ে তার ঋণের টাকা থেকে যেন আর কেউ টাকা তুলে না পারে সেজন্য একটি আবেদন করেন। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে এনজিওর কর্মকর্তারা পুলিশের সহায়তায় চামেলীর ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করেন।

অবশেষে বৃদ্ধ মান্নান নিজে দুই লাখ টাকা ক্ষতিপূরণ দিয়ে এনজিওর ১০ লাখ টাকা ফেরত দিয়ে পুত্রবধূ চামেলীকে ৬ মাস আগে বাড়ি থেকে বের করে দেন। এতে ক্ষিপ্ত হয়ে চামেলী আক্তার বুধবার সন্ধ্যায় বাড়িতে এসে বৃদ্ধ মান্নানকে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে দৌড়ে পালিয়ে যায়।

এ সময় চিৎকারের শব্দে আশপাশের লোকজন মান্নানকে উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

সোনারগাঁ থানার এসআই পঙ্কজ জানান, এ ব্যাপারে থানায় এখনো কেউ কোনো অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell