শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৮:৩৯
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

সিদ্ধিরগঞ্জে টিসিবির পণ্যসহ ডিলারকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ

এনএনডি টিভি
  • আপডেট : জানুয়ারি, ১৬, ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ণ
  • ১০৩ ০৯ বার দেখা হয়েছে
সিদ্ধিরগঞ্জে টিসিবির পণ্যসহ ডিলারকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে টিসিবির পণ্যসহ ডিলারকে তুলে নেওয়ার অভিযোগ উঠেছে মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা শফিকুল ইসলাম শফিকের বিরুদ্ধে। সোমবার (১৫ জানুয়ারি) দুপুরে নাসিক ২নং ওয়ার্ডের মিজমিজি কান্দাপাড়া এলাকার কাউন্সিলর অফিসের কাছে এমন ঘটনা ঘটে।

 

ঘটনার বিষয়ে কাউন্সিলরের একান্ত সচিব মো. তুহিন বলেন, দুপুর ১২টা থেকেই আমাদের কার্যালয়ের সামনে টিসিবির পণ্য বিতরণ করা শুরু হয়। কোনো বিশৃঙ্খলা ছাড়াই শান্তিপূর্ণভাবে পণ্য বিতরণ চলছিল। যে সকল লোকদের জন্য টিসিবির পণ্য বরাদ্দ দেওয়া হয়েছিল তাদের টোকেন দেখে তারপর পণ্য দেওয়া হচ্ছিল। কিন্তু হঠাৎ বিকেল ৩টার সময় স্বেচ্ছাসেবক লীগ নেতা শফিকুল ইসলাম শফিকের কিশোর গ্যাং বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে এসে টিসিবির পণ্য বিতরণ বন্ধ করে দেয়। এ সময় টিসিবির পণ্য বিতরণের দায়িত্বে থাকা ডিলার মান্নানকে হুমকি দিয়ে তুলে নিয়ে যায় শফিকের অফিসে। পরে পণ্য নিতে আসা সকলকে শফিকের অফিসের সামনে যেতে বলেন ওই কিশোর গ্যাং বাহিনীর সদস্যরা। এ সময় প্রতিবাদ করলে শফিকের সন্ত্রাসী বাহিনী আমাকেসহ উপস্থিত লোকজনদের হুমকি ও অকথ্য ভাষায় গালিগালাজ করেন। পরবর্তীতে তারা অন্য একটি ট্রাকে করে টিসিবির পণ্য ছিনিয়ে নিয়ে চলে যান।

 

তিনি আরও বলেন, এ ঘটনার পরপরই আমি থানা পুলিশকে বিষয়টি অবহিত করি। কিন্তু তাদের কাছ থেকে তিনি কোনো সহযোগিতা পাননি বলে অভিযোগ করেন।

 

এ বিষয়ে জানতে ভুক্তভোগী ডিলার মান্নানকে একাধিকবার ফোন দেওয়া হলেও তিনি ফোনটি রিসিভ করেননি।

 

আরোপড়ুন: কিশোরীকে শ্লীলতাহানির চেষ্টা, বখাটের কারাদণ্ড

 

ঘটনার সত্যতা জানতে চাইলে স্বেচ্ছাসেবক লীগ নেতা শফিকুল ইসলাম শফিক বলেন, এই অভিযোগগুলো সম্পূর্ণ রাজনৈতিক প্রতিহিংসামূলক। ইকবাল বিএনপির রাজনীতি করে। আমরা আওয়ামী লীগের রাজনীতি করি। ইকবালের অফিসের সামনে টিসিবির পণ্য দেওয়া হচ্ছিল। সেখানে ইকবালের লোকজন প্রভাব খাটিয়ে কার্ড বহির্ভুত অনেক লোককে পণ্য দিচ্ছিল। অনেক নারী আমাদের কাছে এসে অভিযোগ করে বলেন, যারা নৌকার কর্মী সমর্থক তাদেরকে টিসিবির পণ্য দেওয়া হবে না। যারা বিএনপি করে তাদেরকেই শুধু টিসিবি পণ্য দেওয়া হবে। আমরা বিষয়টি জেনে ডিলারকে বলেছি যে, এই স্পট বাদ দিয়ে অন্য স্পটে গিয়ে বিতরণ করতে। মালামালের গাড়ি নেওয়ার সময় বালুতে চাকা আটকে যায়। পরে অন্য একটি ট্রাকে মালামাল উঠিয়ে স্থানান্তর করা হয়।

 

তিনি বলেন, মালামাল ডিলারের। দায়দায়িত্ব তার। ডিলারের কাছ থেকে মালামাল নেওয়ার কোনো সুযোগ নেই আমাদের। ডিলার ওয়ার্ডের যেকোনো স্পটে গিয়ে মালামাল বিতরণ করতে পারেন। কাউন্সিলরের অফিসে বসেই দিতে হবে এমন কোনো আইন নেই।

 

এ বিষয়ে নাসিক ২নং ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন বলেন, আমার অফিসের সামনে আমার ডিলার টিসিবির পণ্য বিক্রি করে আসছিল। শফিক জোরপূর্বক টিসিবির পণ্য তার নিয়ন্ত্রণে নেওয়ার জন্যে নিজের সহযোগীদের দিয়ে মালামালসহ ডিলারকে ধরে নিয়ে যায়।

 

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক জানান, এমন কোনো অভিযোগ আমাদের কাছে আসেনি। তবে মালামাল আটকানোর একটি খবর শোনার পর আমি ঘটনাস্থলে পুলিশ পাঠাই।

 

 

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell