শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:১১
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

সোনারগাঁয়ে দলিল লিখককে কুপিয়ে ও গুলি করে হত্যা চেষ্টা

Mobarok hosen kamol khan
  • আপডেট : জুন, ২৯, ২০২৪, ২:৫২ অপরাহ্ণ
  • ৩৩ ০৯ বার দেখা হয়েছে

সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের মুন্দিরপুর এলাকায় মফিজুর রহমান ভূঁইয়া রতন নামের এক দলিল লিখককে কুপিয়ে ও গুলি করে হত্যা চেষ্টা করেছে প্রতিপক্ষের লোকজন। শনিবার বিকেলে পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যা চেষ্টা করা হয়। আহত দলিল লিখককে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তৃব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন। এ ঘটনায় সন্ধ্যায় আহত দলিল লিখকের বড় ভাই মো. মহসিন ভূইয়া বাদি হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের মুন্দিরপুর গ্রামে পনির ও শাহ হাসানের মধ্যে জমি সংক্রান্ত বিরোধে বিচার সালিশ হয়। সেখানে শালিসকারী হিসেবে দলিল লিখক মফিজুর রহমান ভূঁইয়া রতন বিচার শালিস শেষে বাড়ি ফেরার পথে ওমর ফারুকের বাড়িতে প্রবেশ করে। পূর্ব শত্রæতার জের ধরে আগে থেকে উৎ পেতে থাকা প্রতিপক্ষ রাসেল আহমেদ খোকনের নেতৃত্বে শাহিন আলম, কালু মিয়া, জাকির হোসেন, বিল্লাল হোসেন, জুয়েল. জহির. লিয়ন. নজু মোল্লা, শাহরিয়ার, রাজু সাজুসহ ২০/২৫জনের একটি দল দেলীয় অস্ত্র রামদা, চাপাতি, লোহার রড ও আগ্নেআস্ত্র নিয়ে হামলা করে। এক পর্যায়ে তাকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা চেষ্টা করে। এক পর্যায়ে ওই দলিল লিখককে এক রাউন্ড গুলি করে পালিয়ে যায়। গুলিটি তার বাম কাধে বিদ্ধ হয়েছেবলে জানা যায়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তৃব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা হাসনারা বেগম জানান, খোকনের নেতৃত্বে লোকজন অস্ত্র সস্ত্র নিয়ে দলিল লিখকের ওপর হামলা করে। এসময় অতর্কিতভাবে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। এক পর্যায়ে হামলাকারীরা গুলি করে চলে যায়।

আহত দলিল লেখকের ভাই মো. মহসিন ভূইয়া জানান, তার ভাই রতন ভূঁইয়া দলিল ও কাগজপত্র বুঝার কারনে বিভিন্ন স্থানে জমি সংক্রান্ত বিচার শালিসে যান। এতে হামলাকারীদের কোন সমস্যা সৃষ্টি হতে পারে। এ জন্য তার সঙ্গে পূর্ব শত্রæতার তৈরি হয়েছে। গতকাল বিচার শালিস থেকে ফেরার পথে খোকনের নেতৃত্বে কুপিয়ে ও গুলি করে হত্যা চেষ্টা করা হয়।

অভিযুক্ত রাসেল আহমেদ খোকনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি জানান, এ ঘটনার সঙ্গে তার কোন সম্পৃক্ততা নেই। বর্তমানে তিনি ঢাকায় অবস্থান করছেন।
সোনারগাঁ থানার পরিদর্শক তদন্ত মো. মহসিন বলেন, দলিল লিখকের ওপর হামলার ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell