শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:১৯
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

হাসিনা অটিজমে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, শীতবস্ত্র ও বই বিতরন উৎসব উদযাপিত

এনএনডি টিভি
  • আপডেট : জানুয়ারি, ১৯, ২০২৪, ১২:৪২ অপরাহ্ণ
  • ৮০ ০৯ বার দেখা হয়েছে
হাসিনা অটিজমে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, শীতবস্ত্র ও বই বিতরন উৎসব উদযাপিত

অদ্য নারায়ণগঞ্জ জেলার অন্যতম বৃহত্তর প্রতিবন্ধী প্রতিষ্ঠান হাসিনা অটিজম চাইল্ড কেয়ারে কয়েকদিন ব্যাপী বিভিন্ন কার্মসুচীর মধ্য দিয়ে পরিচালিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও প্রতিবন্ধী শিশু-কিশোর ও তাদের অভিভাবকদের মাঝে শীতবস্ত্র বিতরন ও নতুন বৎসরের অটিস্টিক শিশু-কিশোরদের জন্যে বিশেষ পাঠ্যপুস্তক বিতরন অনুষ্ঠান সফলতার সহিত সমাপ্ত হয়।

 

হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের প্রতিষ্ঠাতা ও প্রধান কর্মাধ্যক্ষ হাসিনা রহমান সিমুর সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত এই কর্মসূচীতে প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদের সভাপতি আলহাজ্ব ইকবাল আহমেদ সহ পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, শিক্ষক শিক্ষয়িত্রী বৃন্দ,অভিভাবক বৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অটিস্টিক শিশু-কিশোরদের প্রতি সহমর্মিতা প্রদশর্নের অংশ হিসেবে ভারতের বেঙ্গল এডুকেশন এসোসিয়েশনের পক্ষ থেকে  কলিকাতা হতে প্রতিষ্ঠানটির সাধারণ সম্পাদক সাজাহান মন্ডলের নেতৃত্বে একটি প্রতিনিধি দল অংশগ্রহণ করেন।

 

আরো পড়ুন: হাসিনা অটিজমে প্রতিবন্দীদের নিয়ে সেলিম ওসমানের জন্যে বিশেষ দোয়া মাহফিল

 

প্রতিবন্ধীদের নিয়ে আয়োজিত এই সমস্ত কার্যক্রমে ভারতের প্রতিনিধি সহ আগত অভ্যাগতদের ধন্যবাদ জানিয়ে হাসিনা রহমান সিমু তার বক্তব্যে বলেন আপনাদের আগমন আমাদেরকে উৎসাহিত করেছে। আপনারা জানেন যে, অটিজম আক্রান্ত প্রতিবন্ধী শিশু-কিশোরদের নিয়ে তাদের আধিকাংশের পরিবার অধিকতর মানবেতর জীবন যাপন করছে। আমি সরকার সহ সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করবো আপনারা সাধ্যানুযায়ী প্রতিবন্ধী পরিবারগুলুর পাশে সহযোগিতার হাত সম্প্রসারণ করে পাশে দাড়ান। সেই সাথে আমি মনে করি বৈষম্য মুক্ত সমাজ প্রতিষ্ঠায় প্রতিবন্ধীদের প্রতি অবহেলার সুযোগ নেই। সমাজের নাগরিকদের সহযোগিতাই প্রতিবন্ধীদের জীবন নির্বাহে সহায়ক ভূমিকা রাখবে।

 

 

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell