শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১০:১০
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

১৫ বছর পর না.গঞ্জে আসছেন শেখ হাসিনা

বিশেষ প্রতিবেদক
  • আপডেট : ডিসেম্বর, ৩০, ২০২৩, ৩:৫০ অপরাহ্ণ
  • ১৩৬ ০৯ বার দেখা হয়েছে

দীর্ঘ ১৫ বছর পর নারায়ণগঞ্জ শহরে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে উৎসবের আমেজ বিরাজ করছে পুরো নারায়ণগঞ্জ জুড়ে। ব্যানার-ফেস্টুনসহ বর্ণিল সাজে সজ্জিত করার প্রস্তুতি নেওয়া হয়েছে জনসভাস্থল, সড়ক-পথঘাট। দলীয় নেতাকর্মী-সমর্থকদের মাঝে বইছে আনন্দের বন্যা। তারা দলে দলে সভাস্থলে আসার প্রস্তুতি নিচ্ছেন।

ইতোমধ্যেই প্রধানমন্ত্রীর আগমন ঘিরে প্রস্তুতি সভা করেছেন প্রভাবশালী এমপি শামীম ওসমান। সভায় জেলা ও মহানগরের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন। এছাড়া বিভিন্ন এলাকায় প্রস্তুতি সভা করছেন নেতাকর্মী ও সমর্থকরা। সম্ভাব্য আগমন পথে সাঁটানো হচ্ছে নৌকার পোস্টার। নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে ব্যাপক নেওয়া হয়েছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ৩ দিন আগে ৪ জানুয়ারি নারায়ণগঞ্জের ইসদাইরে একেএম সামসুজ্জোহা ষ্টেডিয়ামে আসবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে ৫ লাখ মানুষের সমাগম ঘটবে জানিয়ে নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী একেএম শামীম ওসমান বলেছেন, নেত্রীর নিরাপত্তা আমদের জন্য বড় বিষয়। উনি বাংলাদেশের ভবিষ্যৎ। আগামী প্রজন্মের জন্য সুন্দর বাংলাদেশ গড়ে তুলতে উনি বদ্ধপরিকর। নারায়ণগঞ্জে ৪ জানুয়ারী তার নির্বাচনী শেষ সমাবেশ হবে। কেন্দ্র থেকে সমাবেশের জন্য যে নির্দেশনা দেওয়া হয়েছে সে অনুযায়ী কাজ হচ্ছে। এর বাইরে আমরাও নেত্রীর নিরাপত্তার ব্যাপারে আরও কি করা যায় তা নিয়ে আমাদের দেখতে হবে।

এদিকে নিরাপত্তা নিয়ে ব্যাপক প্রস্তুতি নিচ্ছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ ও প্রশাসন।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল এনএনডিটিভিকে জানান, প্রধানমন্ত্রীর আগমন মানে হচ্ছে সর্বোচ্চ নিরাপত্তা অগ্রাধিকার পাবে। এসএসএফ তার নিরাপত্তা নিশ্চিত করে, তাদের সাথে আগামীকাল একটি আলোচনা সভায় বসে প্রধানমন্ত্রীর নিরাপত্তার বিষয়টি সমন্বয় করে নিশ্চিত করা হবে। ইতোমধ্যে তার আগমনকে ঘিরে গোয়েন্দারা মাঠে কাজ করছে।

এর আগে সর্বশেষ ২০০৮ সালে সংসদ নির্বাচনের মাত্র ছয়দিন আগে ২৩ ডিসেম্বর নারায়ণগঞ্জের ফতুল্লায় ইসদাইরে ওসমানী স্টেডিয়ামে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা এসেছিলেন। বিশাল সেই জনসভায় জেলার পাঁচটি নির্বাচনী আসনে মহজোট প্রার্থীদের পক্ষে প্রচারণার জনসভায় প্রধাণ অতিথি ছিলেন তিনি।

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell