শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:২০
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা

nndtv24
  • আপডেট : আগস্ট, ২৩, ২০২৪, ১২:৫৬ অপরাহ্ণ
  • ২২ ০৯ বার দেখা হয়েছে

দেশের চলমান পরিস্থিতির কারণে দীর্ঘদিন ধরে প্রেক্ষাগৃহ বন্ধ থাকলেও কিছু কিছু সিনেমা হল খোলা রয়েছে, কিন্তু দর্শক সংখ্যা কম। এর মধ্যে আজ দেশের ২১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ডিপজলের নতুন সিনেমা ‘অমানুষ হলো মানুষ’। দেশের বর্তমান পরিস্থিতির মধ্যে এটি প্রথম মুক্তি পাওয়া সিনেমা। মনতাজুর রহমান আকবর পরিচালিত এই সিনেমায় ডিপজলের সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়িকা মৌ খান। এই সিনেমাটি মৌ খানের তৃতীয় চলচ্চিত্র, যা পাঁচ বছর আগে তার অভিষেক হয়েছিল।

মৌ খান বলেন, “এই সিনেমাটি একদম সামাজিক প্রেক্ষাপটে তৈরি, এবং এতে অ্যাকশনও রয়েছে। আমি মায়া নামে একটি শিক্ষিকার চরিত্রে অভিনয় করেছি। আমরা তিন বছর আগে এর শুটিং শেষ করেছি, অবশেষে ছবিটি মুক্তি পেল।” তিনি আরও বলেন, “বর্তমান পরিস্থিতিতে দর্শকরা সিনেমাহলে যাবেন কি না, তা বোঝা কঠিন। তবে দর্শকদের হলমুখী করার জন্য ডিপজল ভাইয়া সিনেমাটি মুক্তির সিদ্ধান্ত নিয়েছেন।”

মৌ খান আরও জানিয়েছেন যে তিনি দুই নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এবং কিছুদিন শুটিংও করেছেন। তিনি বলেন, “অনেক দিন অপেক্ষা করেছি। এখন থেকে নিয়মিত কাজ করতে চাই এবং ভালো বাজেট ও পরিচালকের ছবিতে অভিনয় করতে আগ্রহী। বছরে দুটি ভালো ছবিতে কাজ করতে চাই।”

‘অমানুষ হলো মানুষ’ সিনেমায় ডিপজল ও মৌ খান ছাড়া আরও অভিনয় করেছেন বড় দা মিঠু, রাশেদা চৌধুরী, জ্যাকি আলমগীর, বকুল সওদাগর, কিরণ কুমার, সেলিম প্রমুখ।

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell