শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৮:৫২
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

আড়াইহাজারে সংঘর্ষ, ভোটকেন্দ্র স্থগিত

নিজস্ব প্রতিবেদক, আড়াইহাজার
  • আপডেট : জানুয়ারি, ৭, ২০২৪, ২:২৯ অপরাহ্ণ
  • ৬০ ০৯ বার দেখা হয়েছে

নারায়ণগঞ্জের আড়াইহাজারে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ গুলি ছুড়লে দুজন আহত হয়। এই ঘটনায় ওই কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করা হয়।

রবিবার (৭ জানুয়ারি) দুপুরে উপজেলার রামচন্দ্রদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে এ ঘটনা ঘটে। এই ঘটনায় ১০ জনকে আটক করা হয়েছে।

তাৎক্ষণিকভাবে আহত ও আটকদের নাম পরিচয় জানা যায়নি।

এই ঘটনায় সংবাদ সম্মেলন করে ভোট বর্জনের ঘোষণা দেন এই আসনের জাতীয় পার্টির প্রার্থী আলমগীর সিকদার।

আলমগীর সিকদার লোটন বলেন, রামচন্দ্রদী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের একটি কক্ষে নৌকা ও ইগল প্রতীকের দুই এজেন্ট জাল ভোট দিচ্ছে। এনিয়ে তারা প্রতিবাদ করলে নৌকার লোকজনের সঙ্গে সংঘর্ষ হয়। এসময় গ্রামবাসীও সংঘর্ষে জড়িয়ে পরলে পুলিশ গুলি করে। এতে তার দুই সমর্থকের গায়ে গুলি লাগে। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ বলেন, দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ফাঁকা গুলি ছোড়ে। এই ঘটনায় ওই কেন্দ্রের ভোট বাতিল করা হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক বলেন, ‘ ওই কেন্দ্রে জাল ভোট দেয়ার অভিযোগ তুলে আলমগীর সিকদার ও তার সমর্থকরা কেন্দ্র ও ব্যালটবাক্স ভাঙচুর করে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ গুলি ছুড়ে। এই ঘটনায় ওই কেন্দ্রের ভোট গ্রহণ বন্ধ রয়েছে। এই ঘটনায় ১০ জনকে আটক করা হয়েছে। ‘

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ -২ (আড়াইহাজার) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর (নৌকা) বিপরীতে আলমগীর সিকদার ওরফে লোটন (লাঙ্গল), জাকের পার্টির মো. শাহজাহান (গোলাপ ফুল), তৃণমূল বিএনপির আবু হানিফ (সোনালী আঁশ) ও স্বতন্ত্র প্রার্থী শরিফুল ইসলাম (ঈগল) প্রতীক নিয়ে নির্বাচন করছেন। এরই মধ্যে নজরুল ইসলামের বিরুদ্ধে হুমকি ধামকির অভিযোগ এনে সম্প্রতি সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন আবু হানিফ।

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell