শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৯:৩৫
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

কট্রর সমালোচক আইভীর জন্য খামারের মিষ্টি নিয়ে গেলেন সেলিম ওসমান

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : জানুয়ারি, ১৮, ২০২৪, ৩:৫২ অপরাহ্ণ
  • ১১৭ ০৯ বার দেখা হয়েছে

বিভিন্ন সময়ে সমালোচনা আর তিরস্কার করলেও এবার নারায়ণগঞ্জ-৫ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য একেএম সেলিম ওসমানের পাশে বসে আলোচনা করেছেন সিটি মেয়র সেলিনা হায়াৎ আইভী। বৃহস্পতিবার (১৮ জানুয়ারী) বিকেলে নগর ভবনে নিজস্ব খামারের মিষ্টি নিয়ে সৌজন্য স্বাক্ষাতে আসলে সেলিম ওসমানকে চা, বিস্কুট আর কেক দিয়ে আপ্যায়ন করেন মেয়র আইভী।

এ সময় তারা নারায়নগঞ্জের সার্বিক পরিস্থিতি নিয়ে আলাপ করেছেন বলে জানা গেছে।

জানা গেছে, বিভিন্ন সময়ে প্রভাবশালী আওয়ামী লীগ নেতা শামীম ওসমান এমপি ও তার ভাই নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান সম্পর্কে বিভিন্ন ভাষায় কটুক্তি করতে শোনা গেছে মেয়র সেলিনা হায়াত আইভীকে। বিগত সিটি করপোরেশন নির্বাচনেও দুভাই কে গডফাদার হিসেবেও আখ্যায়িত করেছিলেন তিনি। এসব কারনে তাদের মাঝে দূরত্বের সৃষ্টি হয়। দীর্ঘদিন যার ফল ভোগ করতে হয়েছে নারায়নগঞ্জবাসীকে। উন্নয়ন বঞ্চিত হতে হয়েছে নগরবাসীকে। তাদের মাঝে দূরত্বের কারনে নগরীর নানা সমস্যা ঝুলে আছে ।

মেয়র আইভী সেলিম ওসমানকে ‘মিষ্টার ওসমান’ বলেও সমালোচনা করেছিলেন। এসব কারনে মেয়র আইভী ওসমান পরিবারের কট্রর সমালোচক হিসেবেই পরিচিত। তবে সাম্প্রতিক সময়ে সংসদ সদস্য সেলিম ওসমানের সঙ্গে দূরত্ব ঘুচতে থাকে। বিভিন্ন সময়ে তাদের দেখা সাক্ষাৎ, কথা বার্তা হয়। এর আগেও সিটি কর্পোরেশনে গিয়েছেন সংসদ সদস্য সেলিম ওসমান। নারায়ণগঞ্জের উন্নয়নের প্রশ্নেও অভিন্ন কথা বলতে শোনা গেছে দুইজনের কাছে। এবারের নির্বাচনী প্রচারণায় সেলিম ওসমান বলেছিলেন, নির্বাচিত হলে মেয়রকে সঙ্গে নিয়ে নারায়ণগঞ্জের উন্নয়নে কাজ করবেন। তারই ধারাবাহিকতায় এই সৌজন্য স্বাক্ষাৎ বলে মনে করছেন স্থানীয়রা। জনপ্রতিনিধিদের মাঝে দূরত্ব ঘুচলে নারায়ণগঞ্জবাসীই বেশী উপকৃত হবে বলে মনে করেন নগরবাসী।

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell