শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৮:৩০
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

আমরা কারও আশায় বসে থাকবোনা: অয়ন ওসমান

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : জানুয়ারি, ২৭, ২০২৪, ৩:৪৯ অপরাহ্ণ
  • ৭৪ ০৯ বার দেখা হয়েছে

নারায়নগঞ্জ চেম্বারের পরিচালক ইমতিনান ওসমান অয়ন বলেছেন, আপনারা নির্দেশ দিবেন, যতটুকু দায়িত্ব পালন করতে হয় যুব সমাজ ছাত্র সমাজ করতে প্রস্তুত আছে। তবে এই উদ্যোগটি আরো ২/৩ বছর আগে নিলে আজকে মাদকের ভয়াবগ পরিস্থিতি দেখতে হতোনা।

শনিবার (২৭ জানুয়ারী) বিকেল ৩টায় নগরীর ওসমানী ষ্টেডিয়ামে প্রভাবশালী সংসদ সদস্য একেএম শামীম ওসমানের আহ্বানে নারায়নগঞ্জে সকল শ্রেণী পেশার শীর্ষস্থানীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে মাদক, সন্ত্রাস, ইভটিজিং, ভূমিদস্যুতা নির্মুলে বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে রাজনীতিক, ব্যবসায়ী, সাংবাদিক, আইনজীবী, স্কুল-কলেজের শিক্ষক, আলেম ওলামারা অংশ নিলেও ডিসি-এসপিসহ প্রশাসনের কাউকে দেখা যায়নি। আয়োজকরা জানান, দাওয়াত গ্রহণ করার পরও আসেননি জেলা প্রশাসক ও পুলিশ সুপার।

নারায়নগঞ্জ চেম্বারের পরিচালক ইমতিনান ওসমান অয়ন বলেন, আমি সবাইকে ধন্যবাদ জানাচ্ছি, আপনারা মাদক, সন্ত্রাস, চাঁদাবাজী নির্মুলের এই সমাবেশে এসে ঐক্যবদ্ধ হয়েছেন। এই আয়োজন করায় আমার বাবাকে ধন্যবাদ জানাচ্ছি। তবে এই উদ্যোগটি আরো ২/৩ বছর আগে নিলে আজকে মাদকের ভয়াবগ পরিস্থিতি দেখতে হতোনা। এখানে যারা উপস্থিত আছেন সবাই আমার মুরুব্বী। আপনারা নির্দেশ দিবেন, যতটুকু দায়িত্ব পালন করতে হয় নারায়নগঞ্জের যুব সমাজ ছাত্র সমাজ করতে প্রস্তুত আছে। আমরা কারও আশায় বসে থাকবোনা। আপনারা হুকুম দিবেন, আমরা তা বাস্তবায়ন করবো।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন, সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আরিফ আলম দীপু, বিকেএমইএর নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম, জেলা আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েলসহ বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ।

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell