শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৮:৩৫
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

চাষাঢ়ায় দানিয়াল হত্যা: অনিক প্রধানকে লালমনিরহাট থেকে গ্রেপ্তার

এনএনডি টিভি
  • আপডেট : ফেব্রুয়ারি, ২২, ২০২৪, ১২:০৬ অপরাহ্ণ
  • ১৩০ ০৯ বার দেখা হয়েছে

চাষাঢ়ায় প্রকাশ্যে আল আমিন ওরফে দানিয়ালকে কুপিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত অনিক প্রধানকে গ্রেপ্তার করা হয়েছে।

র‌্যাব-১১ এর একটি অভিযানিক দল লালমনিরহাট জেলা সদরের ড্রাইভার পাড়া এলাকা থেকে বুধবার (২১ ফেব্রুয়ারি) তাকে গ্রেপ্তার করে। এই অভিযানে র‌্যাব-১৩‘র সহযোগীতা নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার অনিক প্রধানকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠানো হয়েছে। তাকে স্থানীয়রা রমুর নাতি হিসেবে চিনতো।

দানিয়াল অটোরিকশা গ্যারেজের ব্যবসার সঙ্গে সম্পর্কিত ছিলেন। আর শুভ একটি কারখানার মেশিন অপারেটর হিসেবে কর্মরত। এলাকায় আধিপত্য বিস্তার ও মাদক বিক্রয়ে বাঁধা প্রদানকে কেন্দ্র ৯ ফেব্রুয়ারি রাত ১১টায় শহরের চাষাঢ়া বালুর মাঠ এলাকায় প্রকাশ্যে তাদের কুপিয়ে যখম করে। পরে তাদেরকে রক্তাক্ত অবস্থায় অটোরিকশায় তুলে নিয়ে যায় হামলাকারীরা। এরপর ফতুল্লার মাসদাইর এলাকায় আহতদের বাড়ির সামনে নিয়ে তাদের আবার আঘাত করে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়। আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দানিয়ালকে মৃত ঘোষণা করেন। গুরুতর অবস্থায় শুভকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

র‌্যাব জানায়, ১০ ফেব্রুয়ারি নিহত ভিকটিমের মা মুক্তা বেগম (৪১) বাদি হয়ে ফতুল্লা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরবর্তীতে গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির সহায়তায় র‌্যাব-১১ ও র‌্যাব-১৩’র যৌথ আভিযানে লালমনিরহাটের ড্রাইভার পাড়া এলাকায় থেকে অনিক প্রধানকে আটক করা হয়।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আযম মিয়া জানান, গ্রেফতার আসামিকে বৃহস্পতিবার ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে হত্যাকান্ডের পরপর পুলিশ গ্রেপ্তারকৃত অনিকের নানা ও দানিয়াল মামলার প্রধান আসামী রমু ওরফে সোর্স রমু গ্রেপ্তার করেছিল।

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell