শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:০৩
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

টাকা ছড়িয়ে নাটকীয় নির্বাচন : সেলিম প্রধান

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : মে, ১৩, ২০২৪, ৩:২৭ অপরাহ্ণ
  • ৫৩ ০৯ বার দেখা হয়েছে

রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে টাকা ছড়িয়ে মানুষকে ধোকা দিয়ে নাটকীয় নির্বাচন করতে চাইছেন বলে মন্তব্য করেছেন জাপান-বাংলাদেশ গ্রুপের চেয়ারম্যান সেলিম প্রধান। সোমবার (১৩ মে) বিকেলে নারায়গঞ্জের রূপগঞ্জ ভুলতা সাওঘাট এলাকার একটি আড়ৎ পরিদর্শন করে তিনি এ কথা বলেন।
চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমানকে ইঙ্গিত করে জাপান-বাংলাদেশ গ্রুপের চেয়ারম্যান সেলিম প্রধান বলেন, নির্বাচনে প্রায় প্রতি ইউনিয়নে তাদের প্রায় শতাধিক ক্যাম্প রয়েছে। আর টাকার ছড়াছড়ির তো অভাব নেই। তবে এগুলো করে তারা মানুষকে ধোকা দিচ্ছে। নাটকীয় নির্বাচন করতে চাইছে। কারণ এগুলো তো ওদের ক্যান্ডিডেট। মানুষ তাদের নাটক খুব ভালো করে বুঝতে পেরেছে।  তাছাড়া তারা প্রধানমন্ত্রীর নির্দেশনা মানে নি।তারা নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করেছে।মানুষ এবারের ভোটে যাবে না।
চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমানের সমালোচনা করে তিনি বলেন, জাপান-বাংলাদেশ গ্রুপের আড়ৎটি দীর্ঘ ১৫ বছর ধরে দখল করে রেখেছে চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান। এই ১৫ বছরে তিনি ১৫-২০ কোটি টাকা এখান থেকে হাতিয়ে নিয়েছে। তিনি কি করে আবার চেয়ারম্যান প্রার্থী হয়? অথচ এই চাঁদাবাজির কারণে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বেড়ে যায়।

গাজী পরিবারের সমালোচনা করে তিনি বলেন, আপনারা ওনাদের বলে দেন আমরা রূপগঞ্জ ছেড়ে চলে যাই। ওনারা রূপগঞ্জ নিয়ে থাকুক। রূপগঞ্জবাসীর মানুষের মনের কথার প্রতিফলন হিসেবে আমি কথা বলছি।আমি চাই রূপগঞ্জে কোন মাদক-সন্ত্রাস থাকবে না। রূপগঞ্জ ফ্লাইওভারের নিচে হকারমুক্ত করে অবৈধ কাজ বন্ধ করেছি। এ কারণে আমি তাদের পথের কাটা হয়েছি।
তিনি আরও বলেন, রূপগঞ্জকে পরিষ্কার করার কারণে ওরা আমার পিছু লেগেছে।ওদের অবৈধ আয় বন্ধ করতে হবে। আর ওরা আমাকের নির্বাচন করতে দেয়নি। আমি যাতে নির্বাচন করতে না পারি সেটা তারা করেছে।
প্রসঙ্গত, দ্বিতীয় ধাপে রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভোট আগামী ২১ মে অনুষ্ঠিত হবে। নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আবু হোসেন ভূঞা রানু আনারস প্রতীক ও মো. হাবিবুর রহমান হাবিব দোয়াত কলম প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করবেন। তবে হাবিবুর রহমান হাবিব সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজীর অনুসারী হওয়ার সুবাদে এবারের নির্বাচনে তাকে প্রকাশ্যে সমর্থন দিয়েছে গাজী পরিবার। এমনকি গাজীর লোকজন সহ তার ছেলে পাপ্পা গাজী তার পক্ষে প্রচারণায় নেমেছেন।

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell