শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১০:০৮
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

কর্মীদের মারধর করে ও হুমকি দিয়ে থামিয়ে রাখতে পারবে না : রানু

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : মে, ১৮, ২০২৪, ৪:১১ অপরাহ্ণ
  • ৪৫ ০৯ বার দেখা হয়েছে

কর্মীদের মারধর করে ও হুমকি-ধামকি দিয়ে রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে থামিয়ে রাখতে পারবেনা বলে জানিয়েছেন চেয়ারম্যান প্রার্থী আবু হোসেন ভূঞা রানু।শনিবার (১৮ মে) বিকেলে রূপগঞ্জ উপজেলা ভুলতা ইউনিয়নের সাওঘাট এলাকায় প্রচারণার সময়ে তিনি এ কথা বলেন।

হুমকি দেওয়া প্রসঙ্গে চেয়ারম্যান প্রার্থী আবু হোসেন ভূঞা রানু বলেন, প্রতিদ্বন্দ্বী প্রার্থীর লোকজন আমার সমর্থকদের হুমকি দিচ্ছে। তবে আমাকে হুমকি দিয়ে তারা থামিয়ে রাখতে পারবে না।কারণ আমি নির্বাচনের শেষ দিন পর্যন্ত আপনাদের সাথে আছি। নির্বাচনে কালো টাকা অবৈধ টাকা ছড়াছড়ি করে। বিভিন্ন প্রার্থীরা ভাবে টাকা না দিলে হয়তো তারা ভোট পাবে না। কিন্তু এসব টাকা কেউ দিলে খাবেন, তবে ভোট যোগ্য প্রার্থীকে দেবেন। সেক্ষেত্রে আমি যোগ্য প্রার্থী না হলে আমি এই ভোট আশা করিনা।

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের কথা উল্লেখ করে তিনি বলেন, জকে বড়ালোপাড়া এলাকায় আমাদের কর্মীরা গিয়েছিল প্রচারণার কাজে। সেখানে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর লোকজন আমার কর্মীদের ওপর হামলা করেছে ও মারধর করেছে। তাছাড়া নিয়ম অনুযায়ী প্রত্যেকটা ইউনিয়ন পরিষদে একটি করে ক্যাম্প ও পৌরসভায় তিনটি ক্যাম্প থাকবে। অথচ আমরা যেই এলাকায় যাই সেখানে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর একাধিক ক্যাম্প দেখতে পাচ্ছি। এ বিষয়ে প্রশাসন কোন ব্যবস্থা গ্রহণ করেনি।

তিনি আরও বলেন, আমাদের রূপগঞ্জের ভিটামাটি দিন দিন কমে যাচ্ছে, এগুলো রক্ষা করতে হবে। এর পাশাপাশি আমি মাদক ও সন্ত্রাস নির্মূল করবো। রূপগঞ্জবাসীর পাশে সব সময় থাকবো।

এদিকে রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আবু হোসেন ভূঞা রানু কে সমর্থন দিয়ে প্রকাশ্যে তার পক্ষে প্রচারণা চালিয়ে ভোট চেয়েছেন জাপান-বাংলাদেশ গ্রুপের চেয়ারম্যান সেলিম প্রধান।

এ বিষয়ে সেলিম প্রধান বলেন, রূপগঞ্জে রূপগঞ্জের রক্ত থাকতে হবে, কোন বহিরাগত ঠাঁই পাবে না। আমাদের রূপগঞ্জবাসীর প্রার্থী রানু ভাই, আপনারা সবাই তাকে ভোট দেবেন। আমাদের মার্কা আনারস মার্কা। নির্বাচনে আমি তাকে সমর্থন দিয়ে তার পাশে আছি। আমি সব সময় ভালো মানুষের পক্ষে আছি। আর রানু ভাই অত্যন্ত ভালো ও শিক্ষিত মানুষ। তিনি আমাদের রূপগঞ্জের প্রতিটা মানুষকে মুক্ত করে ছাড়বে বলে আমার কাছে ওয়াদা করেছেন।

প্রসঙ্গত, দ্বিতীয় ধাপে রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ ২১ মে অনুষ্ঠিত হবে। সেখানে চেয়ারম্যান প্রার্থী হিসেবে হাবিবুর রহমান হাবিব দোয়াত কলম প্রতীকে এবং আবু হোসেন ভূইয়া রানু আনারস প্রতীকে প্রতিদ্বন্দ্বীতা করছেন।

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell