শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৮:৩৮
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

বন্দরে বিনা মূল্যে আইন সহায়তা বিষয়ে সেমিনার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : জুন, ১২, ২০২৪, ৩:৪৬ অপরাহ্ণ
  • ৩৭ ০৯ বার দেখা হয়েছে

বন্দর উপজেলায় অসহায় ও দরিদ্রদের জন্য সরকারি খরচে আইন সহায়তা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১২ জুন) দুপুরে উপজেলার সভা কক্ষে লিগ্যাল এইডর এ সভা অনুষ্ঠিত হয়। সভায় বন্দরের বন্দর উপজেলার বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা, ৫টি ইউনিয়ন পরিষদের মেম্বার, মহিলা মেম্বার ও সচিবরা অংশ গ্রহণ করেন।

বন্দর উপজেলা নির্বাহী অফিসার এম.এ মুহাইমিন আল জিহানের সভাপতিত্বে অনুষ্ঠানে আইন বিষয়ক পরামর্শ প্রদান করেন জেলা লিগ্যাল এইড কর্মকর্তা ও সহকারি জেলা জজ মুক্ত মন্ডল। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা।

ওই সময় লিগ্যাল এইড কর্মকর্তা বিভিন্ন প্রশ্নের জবাব দেন। এবং যারা টাকার জন্য আইন সহায়তা থেকে বঞ্চিত তাদের নারায়ণগঞ্জ জেলা জজ আদালতে পাঠানোর অনুরোধ করেন এবং বিষয়টি সর্বস্তরের মানুষের কাছে ছড়িয়ে দেয়ার আহবান জানান।

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell