শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১১:৪৬
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

মন্ত্রী গাজী নিজে ভূমিদস্যু ও তাদের প্রশয়দাতা

নারায়ণগঞ্জ প্রতিনিধি
  • আপডেট : ডিসেম্বর, ২৭, ২০২৩, ১:৪৮ অপরাহ্ণ
  • ১০৫ ০৯ বার দেখা হয়েছে
মন্ত্রী গাজী নিজে ভূমিদস্যু ও তাদের প্রশয়দাতা

নারায়ণগঞ্জ- ১(রূপগঞ্জ) আসনের  নৌকার প্রার্থী বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর অভিযোগ তুলেছেন, তৃনমূল বিএনপির প্রার্থী তৈমূর আলম খদন্দকার ভূমিদস্যুদের পুতুল প্রাথী হয়ে মাঠে নেমেছেন। এমন অভিযোগের প্রেক্ষিতে তৃনমূল বিএনপির মহাসচিব ও তৃনমূণ বিএনপির প্রার্থী তৈমূর আলম খন্দকার বলেছে, আমার প্রতিদ্বন্ধী প্রার্থী মন্ত্রী গোলাম দস্তগীর  গাজী সে নিজেই একজন ভূমিদস্যু এবং সে ভূমিদস্যূদের প্রশয়দাতা।

 

একজন এমপি মন্ত্রী তিনি যদি ভ’মিদস্যুদের বিরুদ্ধে ব্যবস্থা নিত তাহলে রূপগঞ্জে মানুষের জমিজমা বেদখল হতো না। আমার নানা মসজিদ ও মাদ্রাসার জায়গা দিয়ে গিয়েছিল।  সেই জায়গা গজী সাব বালু দিয়ে ভরাট করে দখল করেছেন। আমার চাচাতো ভাই জুয়েল। আমরা জমি বিক্রি করনি । সে জায়গাও গাজী রেজিস্ট্রি করে মিউটেশন করে ফেলছে। এরপর আমি রুখে দাড়ালাম।  গাজী তখন আমাকে বলে, “আমি এটা হাসপাতাল করার জন্য যমুনা ব্যাংকে দিয়ে দিয়েছি। আমি যাতে যুমনা ব্যাংকে দরখাস্ত দেই। আমি বলেছি, “আমি যুমনা ব্যংকে দরখাস্ত দেব না। দিলে প্রধানমন্ত্রীর কাছে দেব এবং প্রধানমন্ত্রীর কাছে দেয়া দরখাস্তের কপি সব জায়গাায় জমা দেব। এরপর গাজী আমার ওই জায়গা ফেরত দিয়েছে।

 

গতকাল বুধবার দুপুর আড়াইটায় রূপগঞ্জের চনপাড়া নোয়াপাড়া এলাকায় নির্বাচনী প্রচারণায় নেমে গণমাধ্যম কর্মীদের নানা প্রশ্নের জাবাবে তিনি এসব কথা বলেন।

 

গণমাধ্যম কর্মীদের প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, আমি কোন ভ’মিদসূদের পুতুল প্রার্থী বা ইনভেস্ট নিয়ে মাঠে নামিনি। আমি তো উল্টো ভূমিদস্যূদের বিরুদ্ধে মাঠে নেমেছি। রূপগঞ্জে আমি শ্মশানের জায়গা উদ্ধার করেছি।  রূপগঞ্জে যে ভূমিদস্যূতা হচ্ছে তার তার বিরুদ্ধে এমপি গাজী রুখে দাড়ায়নি। বরং ভূমিদস্যুদের সহযোগি হিসাবে কাজ করেছেন গাজী। আর আমি তৈমূর আলম খন্দকার একমাত্র ব্যক্তি যে  ভূমিদস্যুদের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছি।  মিটিং মিছিল, ডিসি অফিস ঘেরাও করেছি।  ঢাকা প্রেস ক্বাব, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে মানববন্ধন করেছি।  কোর্টে রীট করেছি। আমি পিছপা হয়নি।  এ জন্য আমাকে অনেক নিগৃহীত হতে হয়েছে। তখন আওয়ামীলীগ বা বিএনপি কোন নেতার কো সহযোগিতা পাইনি। এ নিয়ে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র হয়েছে তা মোকাবেলা করে আমি জয়ী হয়েছি।

 

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell