শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৮:৩৪
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

শামীম ওসমানকে নিয়ে নৌকার প্রচারণায় ফয়েজউদ্দিন লাভলু

এনএনডি টিভি
  • আপডেট : ডিসেম্বর, ২৭, ২০২৩, ৭:২৩ অপরাহ্ণ
  • ১৫০ ০৯ বার দেখা হয়েছে
নৌকার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন লাভলু

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব একেএম শামীম ওসমান ও তার ছেলে অয়ন ওসমানকে নিয়ে বৃহত্তর মাসদাইর ও এনায়েতনগর ইউনিয়নে গণসংযোগ করেছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক এনএনডিটিভি’র চেয়ারম্যান আলহাজ্ব ফয়েজ উদ্দিন আহমদ লাভলু। এসময় তার দুই ছেলে মিনহাজ উদ্দিন আহম্দ ভিকি এবং ইমতিয়াজ উদ্দিন আহম্দ হামিমসহ বিপুল সংখ্যক এলাকাবাসী গণসংযোগে অংশ নেন।

বুধবার (২৭ ডিসেম্বর) বিকেল ৩টায় মাসদাইর কবরস্থানের সামনে থেকে জনপ্রিয় চ্যানেল দীপ্ত টিভির বিশেষ টক শোতে অংশ গ্রহণের পর গণসংযোগ শুরু করেন নৌকার প্রার্থী শামীম ওসমান। এসময় তার সাথে ছিলেন নারায়ণগঞ্জের যুব সমাজের আইডল ইমতিনান ওসমান অয়ন। ফয়েজউদ্দিন আহমেদ লাভলুর নেতৃত্বে মাসদাইর ও আশপাশের এলাকার বিপুল সংখ্যক ভোটার ও এলাকাবাসী গণসংযোগে অংশ নেন।েউন্নয়ণের রূপকার শামীম ওসমান একটি খোলা অটোরিক্সায় চড়ে মাসদাইরের রাস্তা দিয়ে যাওয়ার সময় হাজার হাজার নর-নারী রাস্তার দুপাশে ও বিভিন্ন বিল্ডিং এর উপর থেকে ফুল ছিটিয়ে প্রিয় নেতাকে শুভেচ্ছা জানান।

এরআগে শামীম ওসমানের আগমনের খবরে আলহাজ্ব ফয়েজউদ্দিন আহমেদ লাভলুর মাসদাইরের বাড়ীর সামনে মিনহাজ উদ্দিন আহম্দ ভিকি সৌজন্যে নির্মিত নৌকার ক্যাম্পে হাজার হাজার নেতা-কর্মী ও এলাকাবাসী জড়ো হয়। তারা জননেতা শামীম ওসমানের সঙ্গে একযোগে নৌকার প্রচারণায় যোগ দেন।

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell