শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৮:৫৭
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

যা চাইছি `আপা’ না করে নাই: শামীম ওসমান

এনএনডি টিভি
  • আপডেট : ডিসেম্বর, ২৯, ২০২৩, ৪:৪৯ অপরাহ্ণ
  • ৬৯ ০৯ বার দেখা হয়েছে
এখন লজ্জা লাগে না, যা চাইছি আপা না করে নাই: শামীম ওসমান

এবার নারায়ণগঞ্জবাসীর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে মেট্রোরেল চাইবেন বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী ও সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান। শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে পঞ্চবটি হরিহরপাড়া স্কুলে মাঠে নির্বাচনী উঠান বৈঠকে অংশগ্রহণ করে তিনি এ কথা বলেন।

 

ওই উঠান বৈঠকে শামীম ওসমান বলেন, আগামী ৪ জানুয়ারি প্রচারণার শেষদিন নারায়ণগঞ্জের জনসভায় বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আসবেন। নারায়ণগঞ্জে অনেক উন্নয়ন করেছি। যা চাইছি আপা আমাকে কিছুই না করেন নাই। আপার কাছে চাইতেও এখন লজ্জা লাগে না। এখন তিনি তো আসবেন। আর যদি দেখেন স্টেডিয়াম ভরা মানুষ তিনি তো খুশি হবেন। আর তখন বলবেন তুমি কি চাও, কি লাগবে। আমি তখন বলবো কিছুই লাগবে না, মেট্রোরেল দেন। সেই দিন আমরা যদি মেট্রোরেলের সাথে আরও কিছু চাই তাও পাবো।

 

তিনি আরও বলেন, নির্বাচনের শেষ জনসভা নারায়ণগঞ্জে। সেইদিন জনসভায় ব্যাপক মানুষের সমাগম ঘটবে। আর আমরা সেই লক্ষ্যে প্রস্তুতি নিচ্ছি। আর নির্বাচনের পর আমার প্রথম কাজ হলো নারায়ণগঞ্জ থেকে মাদক মুক্ত করা। যারা এই মাইকের আওয়াজ শুনছেন, তারা শুনে রাখেন। মাদক, সন্ত্রাস ও ইভটিজিয়ের বিরুদ্ধে আমরা প্রতিটি ওয়ার্ডে কমিটি গঠন করবো। নারায়ণগঞ্জ থেকে এগুলো মুক্ত করবো।

 

উঠান বৈঠকের আগে পঞ্চবটি মোড় থেকে শুরু করে হরিহরপাড়া, শীষমহল হয়ে চট্টলার মাঠ পর্যন্ত নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করেন শামীম ওসমান।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, সিনিয়র সহ-সভাপতি এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, জেলা যুবলীগ নেতা এহসানুল হাসান নিপু সহ প্রমুখ।

 

 

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell