শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৮:৩৮
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

বিএনপি ও তৃণমূল বিএনপির মধ্যে পার্থক্য নেই: তৈমুর খন্দকার

নারায়ণগঞ্জ প্রতিনিধি
  • আপডেট : জানুয়ারি, ১, ২০২৪, ১২:১৩ অপরাহ্ণ
  • ১০১ ০৯ বার দেখা হয়েছে
বিএনপি ও তৃণমূল বিএনপির মধ্যে পার্থক্য নেই: তৈমুর খন্দকার
তৈমুর খন্দকার

নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে তৃণমূল বিএনপির প্রার্থী ও দলটির মহাসচিব অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, বিএনপি ও তৃণমূল বিএনপির মধ্যে কোন পার্থক্য নেই। তবে এক্ষেত্রে এতটুকু পার্থক্য রয়েছে, তৃণমূল বিএনপিতে উপর থেকে কোন সিদ্ধান্ত চাপিয়ে দেওয়া হবেনা। আর তৃণমূল থেকে যে সিদ্ধান্ত হবে সেটা কেন্দ্রে বাস্তবায়ন করা হবে। আর বহিস্কার সেটাতো সৌভাগ্যের বিষয়। শহীদ রাষ্ট্রপতি যাদের নিয়ে বিএনপি করলো বি চৌধুরী, নাজমুল হুদা, কর্নেল অলি সহ আরও অনেকে দিনে দিনে বহিস্কার হয়েছে। বহিস্কার, জেল ও সাজা অনেক সময় সৌভাগ্যের বিষয়। আজকে আমাকে বহিস্কার করায় ক্ষোভের বহিঃপ্রকাশ হচ্ছে তৃণমূল বিএনপি।

 

সোমবার (১ জানুয়ারি) দুপুরে রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের কালনিবাজার এলাকায় গণসংযোগকালে তিনি এ কথা বলেন।

 

বিএনপির নেতাকর্মীরা তার পক্ষে নির্বাচনে কাজ করছেন উল্লেখ করে তৈমুর আলম খন্দকার বলেন, আজকে যে রূপগঞ্জে বিএনপি নেতাকর্মী ধরপাকর বন্ধ আছে এটা আমার জন্য হয়েছে। এটা আমার দাবির পরিপ্রেক্ষিতে হয়েছে। আমি মাননীয় স্বরাস্ট্রমনত্রী সহ বিভিন্ন মাধ্যমকে বলেছি, এখন কিন্তু বিএনপির নেতাকর্মীরা বাড়িতে ঘুমোতে পারে। আর আমি নির্বাচনে জয়লাভ করলে আওয়ামী লীগেরও নিরাপদে থাকবে। ওই সময়ে আওয়ামী লীগকে কেউ টুকরো টুকরো করবেনা, বিএনপিকে কেউ দ্বিখন্ডিত করবেনা। একারণে বিএনপির নেতাকর্মীরা আমার সাথে হাটতেছে, আমার পক্ষে নির্বাচনে কাজ করছে। নেতাকর্মীদের সাথে আমার সম্পর্ক এমন হয়েছে, যে পানি কাটলে দুই টুকরো হবে কিন্তু আমরা দুই টুকরো হবো না। দেশ নেত্রী খালেদা জিয়ার মুক্তি এখন সময়ের দাবি।

আরো পড়ুন: নির্বাচন সুষ্ঠু না হলে রাষ্ট্রীয় সংকটে প্রধানমন্ত্রী দায়ী হবেন: তৈমুর

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু হবে উল্লেখ করে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী নিশ্চয়তা প্রদান করেছেন, এখানে সুষ্ঠু ভোট হবে। আর আমি যেহেতু একটা দলের মহাসচিব সেহেতু মিডিয়া ও আন্তর্জাতিক মিডিয়ার নজর এখানে থাকবে। তাই আমার দৃঢ় বিশ্বাস, রূপগঞ্জে সুষ্ঠু নির্বাচন হবে। যদি রূপগঞ্জের নির্বাচন সুষ্ঠু না হয়, তাহলে এর ফল ভালো হবেনা।

 

নির্বাচন কমিশনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে তিনি বলেন, টাকা বিতরণের ভিডিও আমি গণমাধ্যমকে দি্য়ছি। নির্বাচন কমিশনকে জানিয়েছি কোন অ্যাকশন নেয়নি। এভাবে দিন দিন নির্বাচন কমিশনের প্রতি আমাদের আস্থা নষ্ট হয়ে যাবে। নির্বাচন কমিশনকে শক্ত অবস্থানে থাকতে হবে। ২০১৪ ও ২০১৮ সালে কারা কেন্দ্র দখল করেছে সে বিষয়ে আমরা নির্বাচন কমিশনকে জানিয়েছি, তারা কোন অ্যাকশন নেয়নি। এই অবস্থা যত চলতে থাকবে দিন যত ঘনিয়ে আসবে মানুষের বুকের সাহস তত পিছিয়ে যাবে।

 

 

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell