শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১০:০৭
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

মাঠে আনোয়ার, ‘ভাসুরের নাম মুখে আনতে মানা’

বিশেষ প্রতিনিধি
  • আপডেট : জানুয়ারি, ১, ২০২৪, ৪:২২ অপরাহ্ণ
  • ১০৪ ০৯ বার দেখা হয়েছে

অবশেষে নির্বাচনী মাঠে দেখা গেছে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেনকে। দলীয় নেতা-কর্মীদের নিয়ে জনগনকে ভোটদানে উৎসাহিত করতে বেশ কয়েকটি পথসভা করেছেন তিনি। তবে ৫ আসনের জাতীয় পার্টির লাঙ্গল প্রতিকে সরাসরি ভোট না চাইলেও ভোটারদের ভোটকেন্দ্রে যেতে আহ্বান জানিয়েছেন।

গত রোববার ও গতকাল সোমবার (১ জানুয়ারী) বন্দরের ২২, ২৩ ও ২৪ নং ওয়ার্ডে পথসভায় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেন, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট দেওয়ার জন্য দেশের ভোটাররা অপেক্ষায় আছেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী ইশতেহারে আওয়ামী লীগের স্লোগান স্মার্ট বাংলাদেশ আর উন্নয়ন দৃশ্যমান বাড়বে এবার কর্মসংস্থান। গবেষণা রিপোর্টে বলেছে বাংলাদেশের ৭০ শতাংশ মানুষ শেখ হাসিনাকে সমর্থন করে। তাহলে আওয়ামীলীগ ভয় পাবে কাকে? আমাদের জনগণ ভোট দেওয়ার জন্য মুখিয়ে আছে। শেখ হাসিনা বাংলাদেশের অস্তিত্বকে আরও সমৃদ্ধ, আরও উজ্জ্বল, আরও আলোকিত করার জন্য লড়ে যাচ্ছেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনা আমাদের ডায়নামিক লিডার। ইনশাল্লাহ নির্বাচনে জয় আমাদের হবে। অসত্যের কাছে প্রধানমন্ত্রী কখনো মাথানত করেনি, করবে না। বাংলাদেশে গত ৪৮ বছরে সবচেয়ে জনপ্রিয় নেতার নাম শেখ হাসিনা, গত ৪৮ বছরে সাহসী নেতার নাম শেখ হাসিনা, গত ৪৮ বছরে দক্ষ প্রশাসকের নাম শেখ হাসিনা, গত ৪৮ বছরে সবচেয়ে সফল ডিপ্লোমেটিকের নাম শেখ হাসিনা।

তিনি আরও বলেন, বাংলার জনগণ ইতোমধ্যে বিএনপি-জামায়াতের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়েছে। ৭ জানুয়ারী নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে ওরা। এতে কোন লাভ হবে না, দেশের জনগণ কেন্দ্রে কেন্দ্রে গিয়ে ভোটদানের প্রস্তুত হয়ে আছে।
ভোটকেন্দ্র নিশ্চিন্তায় ভোট প্রয়োগে পাশে থাকবে আওয়ামীলীগের প্রতিটি নেতা-কর্মীরা। এই নির্বাচনটি অত্যন্ত সুষ্ঠু ও প্রতিদ্বন্দ্বিতামূলক হবে।

সোমবার (১ জানুয়ারি) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কেন্দ্রমুখি ভোটারদের উপস্থিতি লক্ষ্যে ও বিএনপি-জামায়াতের নির্বাচনে বানচালের চেষ্টার প্রতিবাদে সকাল সাড়ে ১০টায় ২২নং ওয়ার্ড বন্দর কেন্দ্রী শহীদ মিনার, দুপুর ১২টায় ২৩নং নাসিক কার্যালয় সামনে, আকিজ সিমেন্ট ও বাজারে, দুপুর ২টায় ২৪নং ওয়ার্ডের বক্তারকান্দি এলাকায় পথসভা, গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি নূরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক এস এম আহসান হাবিব, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আইয়ূব আলী, বন পরিবেশ বিয়ষক সম্পাদক আক্তারুজ্জামান, ধর্ম বিষয়ক আব্দুর রশিদ, কার্যকরি সদস্য আবেদ হোসেন, সাখাওয়াত হোসেন সুমন, শাহজামাল খোকন, শামীম খাঁ, জালালউদ্দিন জালু, ২২নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা শহিদ কাজী, মোহাম্মদ আলী, আলী হোসেন, ২৩নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মশিউর রহমান সজু, লিটন, সিমলা, হারুণ মুন্সি, ২৪নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা বুলবুল আহম্মেদ, পিরু হাজী ও আফজাল হোসেন, ১৬নং ওয়ার্ড সৈয়দ ওমর খালেদ এপন, জেলা ছাত্রলীগের সাবেক নেতা সাদিম আহম্মেদ, মোশাররফ হোসেন জনি, মহিলা আওয়ামীলীগ নেত্রী নুরুন্নাহার সন্ধ্যা প্রমুখ।

উল্লেখ্য, সম্প্রতি নারায়ণগঞ্জ-৫ আসনে জাতীয় পার্টির প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য সেলিম ওসমান আনোয়ার হোসেনকে দুলাভাই সম্বোধন করে নির্বাচনী মাঠে নামার আহ্বান জানান। পরদিন মহানগর আওয়ামী লীগের সভাপতি রূপগঞ্জে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গোলাম দস্তগীর গাজীর সঙ্গে প্রচারণায় অংশ নেন। অবশেষে রবি ও সোমবার ৫ আসনের বন্দর এলাকায় ভোটারদের কেন্দ্রে গিয়ে ভোট দিতে আহ্বান জানালেও লাঙ্গল প্রতিক উচ্চারণ করেননি। ভোটারদের কেন্দ্রে কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন। এসময় কয়েকজন ভোটরকে বলতে শোনা গেছে ‘ভাসুরের নাম মুখে নিতে মানা’

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell