শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১০:৩৯
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

শেখ হাসিনার সমাবেশ হবে স্মরণকালের সেরা: শামীম ওসমান

শাহ্ আলম মোল্লা
  • আপডেট : জানুয়ারি, ৩, ২০২৪, ১২:৫০ অপরাহ্ণ
  • ১৩০ ০৯ বার দেখা হয়েছে
শামীম ওসমানের ঘোষনা- শেখ হাসিনার সমাবেশ স্মরণকালের সেরা হবে
ফাইল ছবি

সমাবেশ মানেই হাজারও মানুষের সমাগম। নারায়ণগঞ্জে শামীম ওসমানের সমাবেশে লাখো মানুষ ছাড়ায়। এবার সেই শামীম ওসমানের আয়োজিত সমাবেশে আসছেন আওয়ামী লীগের সভা নেত্রী শেখ হাসিনা।

 

শামীম অনুসারীরা মনে করছেন, প্রধানমন্ত্রীর আগমনে অন্তত ৫ লাখ মানুষের সমাগম ঘটবে। আর এটা হবে নারায়ণণগঞ্জে স্মরণ কালের সর্ববৃহৎ সমাবেশ।

 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের শেষ সমাবেশ ৪ জানুয়ারী করবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর শেষ সমাবেশে লোকে লোকারণ্য দেখাতে বেছে নেওয়া হয়েছে নারায়ণগঞ্জের জনপ্রিয় সংসদ সদস্য একেএম শামীম ওসমানের নির্বাচনী এলাকাটিকে।

 

এখানে ২০০৮ সালের নির্বাচনের মাত্র ৬ দিন আগে এসেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দীর্ঘ ১৫ বছর পর নারায়ণগঞ্জ শহরে আবারও প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে সমাবেশের সব ধরণের প্রস্তুতি নিয়েছে শামৗম ওসমান অনুসারীরা।

 

ইতোমধ্যে শামীম ওসমান জানিয়েছেন, অন্তত ৫ লাখ মানুষের সমাগম ঘটবে ৪ জানুয়ারী। একেএম সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের পাশাপাশি মানুষ অবস্থান করবে চাষাঢ়া থেকে পঞ্চবটি পর্যন্ত। তাই প্রধানমন্ত্রীর সুরক্ষা নিশ্চিত করতে পুলিশ প্রশাসনের পাশাপাশি নেতাকর্মীদের দিয়ে প্রধানমন্ত্রীর নিরাপত্তা নিশ্চিত করার পরিকল্পনা রয়েছে এ নেতার।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরাপত্তা নিশ্চিত করবে স্পেশাল সিকিউরিটি ফোর্স (এসএসএফ)। সংস্থাটির সাথে সমন্বয় করে কাজ করবে নারায়ণগঞ্জ জেলা পুলিশ।

 

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, প্রধানমন্ত্রীর আগমন মানে হচ্ছে সর্বোচ্চ নিরাপত্তা অগ্রাধিকার পাবে। এসএসএফ তার নিরাপত্তা নিশ্চিত করে, তাদের সাথে সমন্বয় করে নিরাপত্তা নিশ্চিত করা হবে। ইতোমধ্যে তার আগমনকে ঘিরে গোয়েন্দারা মাঠে কাজ করছে।

 

এদিকে, প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে নারায়ণগঞ্জ শহরে ফেস্টুন, ব্যানার ছেয়ে গেছে। আওয়ামী লীগ ও জাতীয়পার্টির নেতাকর্মীরা নিজেদের অবস্থান তুলে ধরছেন।

 

 

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell