শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৮:৪২
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

অপশক্তিকে রুখে দিবে জনগন: আনোয়ার

নিজস্ব প্রতিবেদক, বন্দর
  • আপডেট : জানুয়ারি, ৩, ২০২৪, ২:৩৫ অপরাহ্ণ
  • ৫৯ ০৯ বার দেখা হয়েছে

আগামী ৭ জানুয়ারি সকাল থেকে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেয়ার আহবান জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন। এ সময় বিএনপি-জামায়াতের নির্বাচনে বানচালের ষড়যন্ত্র বিরুদ্ধে রাজপথে কঠোর অবস্থানে থাকবেন আওয়ামীলীগের নেতা-কর্মীরা।

বুধবার (৩ জানুয়ারী) সকাল ১০ টায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৫,২৬ ও ২৭ নং ওয়ার্ডের বিভিন্ন গুরুত্বপূর্ন এলাকায়  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কেন্দ্রমুখি ভোটারদের উপস্থিতি লক্ষ্যে ও বিএনপি-জামায়াতের নির্বাচনে বানচালের চেষ্টার প্রতিবাদে চতুর্থ দিনে পথসভা, গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়। ওই  সময় নারায়ণগঞ্জ মহানগর ২৫, ২৬, ২৭নং ওয়ার্ডের জনসাধারণ এমন স্লোগানকে স্বাগত জানিয়ে মিছিলকারীদের  সাধুবাদ জানান।

পথসভায় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেন, নির্বাচন বর্জনে দেশে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র বিরুদ্ধে জনগণ ঐক্যবদ্ধ হয়েছে। আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচন দেশের গণতন্ত্র, উন্নয়ন ও সমৃদ্ধি রক্ষার জন্য অত্যন্ত গুরুত্ব বহন করে। বাংলাদেশের গণতন্ত্র, উন্নয়ন ও সমৃদ্ধিকে অব্যাহত রাখার স্বার্থে তথা “স্মার্ট বাংলাদেশ” গঠনে নারায়ণগঞ্জ-৫ আসনের ভোটারদের ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে ভোট প্রদানের জন্য বিনীত অনুরোধ জানায়।

তিনি আরও বলেন, দেশের জনগণ কেন্দ্রে কেন্দ্রে গিয়ে ভোটদানের মধ্য দিয়ে অপশক্তিকে রুখে দিবে। ভোটাররা ভোটকেন্দ্র নিচিন্তে ভোট প্রয়োগে পাশে থাকবে আওয়ামীলীগের প্রতিটি নেতা-কর্মীরা। এই নির্বাচনটি অত্যন্ত সুষ্ঠু ও প্রতিদ্বন্দ্বিতামূলক হবে।
ওই সময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি নূরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক এস এম আহসান হাবিব, জেলা পরিষদের সাবেক সদস্য হাজী আলাউদ্দিন, জেলা আওয়ামীলীগ নেতা শহিদুল্লাহ মাষ্টার, ধর্ম বিষয়ক আব্দুর রশিদ গাজী, কার্যকরি সদস্য আবেদ হোসেন, সাখাওয়াত হোসেন সুমন, শাহজামাল খোকন, ১৯নং ওয়ার্ড জসিম উদ্দিন, সাহাবুদ্দিন, ১৬নং ওয়ার্ড সৈয়দ ওমর খালেদ এপন ও শাকিল, ২৩নং মশিউর রহমান সজু, হারুণ মুন্সি, ২৪নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা বুলবুল আহম্মেদ, আফজাল হোসেন, ২৫নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা ইউসুফ, কেরামত আলী ও আমজাদ হোসেন, ২৬নং ওয়ার্ড আওয়ামীলীগ মনির হোসেন, আক্তার হোসেন, ২৭নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা সিরাজুল মামুন, নাজিম উদ্দিন ও মজিবুর রহমান মেম্বার, ১৭নং ওয়ার্ড যুবলীগ নেতা মামুন ভুইয়া, জেলা ছাত্রলীগের সাবেক নেতা আলী হাসান সজীব, সাদিম আহম্মেদ, মোশাররফ হোসেন জনি, নুরুন্নাহার সন্ধ্যা ও সিমলা, মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা সায়মন মির্জা প্রমুখ।#

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell