শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৯:৩৪
শিরোনাম :
বাংলাদেশ থেকে পোশাকশিল্প সরিয়ে নেওয়ার ষড়যন্ত্র হচ্ছে: হাতেম মামলার তদন্ত না করে পুলিশ অহেতুক কাউকে গ্রেফতার করবে না: নবাগত এসপি আড়াইহাজারে সাইফ হত্যার ঘটনায় শেখ হাসিনা-শামীম সহ ৯৪ জন আসামি শামীম ওসমানের ক্যাডার বাহিনী জিম্মি করে রেখেছিলো: গিয়াসউদ্দিন আড়াইহাজার থানার ধ্বংস্তুপ পরিদর্শন করলেন পুলিশ সুপার রূপগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ এক মাসের আয় বন্যার্তদের দিলেন সিয়াম-অবন্তি দম্পতি আমরা প্রতিবাদী-বিপ্লবী, হার না মানা নির্ভীক যোদ্ধা : চমক বন্যার্তদের সর্বোচ্চ সহায়তা করতে চাইলেন জয়া আহসান প্রিয়তমা’র পর নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে শাকিব খান ও ইধিকা পাল ঢাকা-১০ আসনের সাবেক এমপি ফেরদৌস আহমেদের বিরুদ্ধে হত্যা মামলা ২১ হলে মুক্তি পেল ডিপজলের সিনেমা হত্যা মামলায় সাকিবকে আসামি, মিথিলার ‘দুঃখ প্রকাশ’ রাওয়ালপিন্ডি টেস্ট: সাদমান-মুমিনুলের ব্যাটে লড়ছে বাংলাদেশ পাকিস্তান হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক বন্যার প্রভাব নেই ঢাকার সবজির বাজারে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে সেনা সদস্যদের এক দিনের বেতন দান নেপালে ভারতীয় পর্যটকবাহী বাস খাদে পড়ে ১৪ জনের মৃত্যু বন্যায় ১১ জেলার ৪৫ লাখ মানুষ আক্রান্ত: ১৩ জনের মৃত্যুর খবর রাশেদ খান মেননের ৫ দিনের রিমান্ড আদেশ: ব্যবসায়ী হত্যার অভিযোগে মামলা

নারায়ণগঞ্জে চলছে ভোটের শেষ প্রস্তুতি

এনএনডি টিভি
  • আপডেট : জানুয়ারি, ৫, ২০২৪, ২:০২ অপরাহ্ণ
  • ১২৫ ০৯ বার দেখা হয়েছে
নারায়ণগঞ্জে ভোটের শেষ প্রস্তুতি চলছে

সকাল ৮ টায় শেষ হয়েছে নির্বাচনী প্রচারণা।  সবকিছু ঠিক থাকলে ৭ জানুয়ারী সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে ভোট। এখন চলছে  ব্যালট পেপার, ব্যালট বাক্সসহ নির্বাচনি সামগ্রী কেন্দ্রে কেন্দ্রে পাঠানোর প্রস্তুতি।

 

নারায়ণগঞ্জের নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে গিয়ে এমন দৃশ্য দেখা গেছে। ভোটের ৪৮ ঘণ্টা আগে থেকে ভোটের পরবর্তী ৪৮ ঘণ্টা নির্বাচনি এলাকায় সভা, সমাবেশ, মিছিল ও শোভাযাত্রা করা যাবে না।

 

শান্তিপূর্ণ ভোটের জন্য সশস্ত্র বাহিনীর সদস্য, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও নির্বাহী এবং বিচারিক হাকিম নির্বাচনি মাঠে রয়েছেন। এ ছাড়া ভোট কেন্দ্রের নিরাপত্তার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা আজ থেকে মাঠে নামবেন।

 

নির্বাচনি এলাকায় আইনশৃঙ্খলা বাহিনী ও সশস্ত্র বাহিনী মোতায়েন রয়েছে।  কেন্দ্রে কেন্দ্রে পৌছানোর প্রস্তুতি চলছে ব্যালট পেপার, ব্যালট বাক্সসহ নির্বাচনি সামগ্রী।

 

দেখে নিন কোন আসনে কত কেন্দ্র:

 

৩ লাখ ৩১  হাজার ৬১৫ জন ভোটার রয়েছে নারায়ণগঞ্জ-২ আসনে। আসনটির ১১৭ টি স্থানে প্রস্তুত করা হয়েছে ভোট কেন্দ্র। এসকল কেন্দ্রে ৭৩১টি ভোট কক্ষ রাখা হয়েছে।

 

৩ লাখ ৮৬ হাজার ভোটারের এলাকা নারায়ণগঞ্জ-১ আসন। আসনটিতে ১২৮টি ভোট কেন্দ্রে ৮১১টি ভোট কক্ষ রয়েছে।

 

নারায়ণগঞ্জ-২ আসনে রয়েছে ৩ লাখ ৩১ হাজার ভোটার। তাদের জন্য ১১৭টি ভোট কেন্দ্রের মাছে ৭৩১টি ভোট কক্ষ রাখা হয়েছে।

 

নারায়ণগঞ্জ-৩ আসনে ৩ লাখ ৪৪ হাজার ৬‘শ ৬৮ জন ভোটার রয়েছে। এ সকল ভোটারের জন্য ১৩১টি ভোট কেন্দ্রে ৭৭১টি ভোট কক্ষ রাখা হয়েছে।

৭ লাখ ১২ হাজার ভোটারের এলাকা নারায়ণগঞ্জ-৪ আসন। আসনটিতে ২২৯টি কেন্দ্রে এবার ১৫৬২টি ভোট কেন্দ্রে প্রস্তুত করা হয়েছে।

 

নারায়ণগঞ্জ-৫ আসনে ৪ লাখ ৯৬ হাজার ভোটার রয়েছে। এ সকল ভোটার সদর ও বন্দর এলাকার ১৭৫টি কেন্দ্রের ১০৮৭টি কক্ষে ভোট দিবে।

 

 

খবরটি শেয়ার করে আপনার বন্ধুকে পড়ার সুযোগ করে দিন

More News Of This Category

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
© All rights reserved © 2023 এনএনডি টিভি
Design & Developed BY:
ThemesCell